বিজ্ঞাপন

ভিডিও কলে ধানমন্ডি কার্যালয়ে শেখ হাসিনার শুভেচ্ছা বিনিময়

April 14, 2020 | 8:26 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে তার রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মী ও কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার সময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপ ভিডিও কল করে শেখ হাসিনা শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া করোনাভাইরাস মোকাবিলায় সতর্ক, সাবধান ও সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

এসময় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দফতর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এ বিষয়ে দলের উপ দফতর সম্পাদক সায়েম খান সারাবাংলাকে ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময়ের ব্যাপারটি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে আছে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। এ কারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি একেবারেই তেমন একটা থাকে না। বিকেলের দিকে সীমিত পযার্য়ে কিছু নেতাকর্মী আসে।

তিনি জানান, আজ বিকেলে আমরা যথারীতি নেত্রীর কার্যালয়ে এসেছি। হঠাৎ তিনি আমাদের দলের নেতা তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ভাইয়ের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন এবং উপস্থিত সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করার ইচ্ছা পোষণ করেন। এরপর নেত্রী আমাদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে সাবধান, সতর্ক, সচেতন ও সামজিক দুরত্ব মেনে করোনা মোকাবিলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এর আগেও বিভিন্ন সময়ে ভিডিও কলে তার রাজনৈতিক কার্যালয়ে দলের নেতাকর্মীদের খোঁজ খবর নেন। এবার করোনাভাইরাস পরিস্থিতির কারণে ঘরের বাইরে জমায়েত করে বাংলা নববর্ষের সকল অনুষ্ঠান না করার ব্যাপারে নির্দেশনা রয়েছে।

বিজ্ঞাপন

গতকাল বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে সন্ধ্যা সাগে ৭টায় গণভবন থেকে জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/এনআর/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন