বিজ্ঞাপন

সোনালী ব্যাংকের শিল্পভবন করপোরেট শাখা লকডাউন

April 20, 2020 | 5:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাষ্ট্রায়ত্ত্ব সোনালী ব্যাংকের শিল্প ভবন করপোরেট শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। রাজধানীর মতিঝিল দিলকুশা এলাকার শিল্প ভবনে অবস্থিত সোনালী ব্যাংকের করপোরেট শাখার একজন প্রিন্সিপাল অফিসার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শাখাটি লকডাউন করা হয়েছে। এই শাখার ব্যাংকিং কার্যক্রম মতিঝিল দিলকুশা শাখায় স্থানান্তর করা হয়েছে। একইসঙ্গে শিল্পভবন করপোরেট শাখাটি বন্ধ ঘোষণা করে অর্ধ শতাধিক কর্মকর্তা কর্মচারীকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২০ এপ্রিল) সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আতাউর রহমান প্রধান সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোনালী ব্যাংকের শিল্পভবন করপোরেট শাখার একজন কর্মকর্তা কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। আর এই কারণে করপোরেট শাখা লকডাউন করে শাখাটির সব কর্মকর্তা কর্মচারিদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

তিনি বলেন, রোববার (১৯ এপ্রিল) সন্ধ্যায় ওই কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর আজ (সোমবার) থেকে শাখাটি লকডাউন করা হয়েছে। একইসঙ্গে শাখায় কর্মরত অর্ধশতাধিক কর্মকর্তা-কর্মচারীকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এখন আপাতত ব্যাংকের শাখাটি বন্ধ থাকবে এবং এই শাখার কার্যক্রম পাশ্ববর্তী দিলকুশা শাখা থেকে পরিচালনা করা হবে।

সারাবাংলা/জিএস/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন