বিজ্ঞাপন

চট্টগ্রাম প্রেসক্লাবে ইফতার সামগ্রী দিল এস আলম গ্রুপ

April 22, 2020 | 9:23 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্যদের জন্য ইফতার সামগ্রী দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ‘এস আলম’।

বিজ্ঞাপন

বুধবার (২২ এপ্রিল) চট্টগ্রাম প্রেসক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সভাপতি আলী আব্বাসের কাছে ইফতার সামগ্রী দেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের একান্ত সচিব মো. আকিজ উদ্দিন।

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস বলেন, ‘এস আলম গ্রুপ সবসময় চট্টগ্রাম প্রেসক্লাবের পাশে আছে। এর আগে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে প্রেসক্লাবে আধুনিক বঙ্গবন্ধু হল নির্মাণ করে দিয়েছেন। এবার করোনা নিয়ে দুর্যোগময় পরিস্থিতিতে তারা সদস্যদের জন্য ইফতার সামগ্রী দিলেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এসময় সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী।

বিজ্ঞাপন

সভায় আকিজ উদ্দিন বলেন, ‘বর্তমানে করোনা পরিস্থিতির এই দুর্যোগ মুহূর্তেও সাংবাদিকরা কাজ করে যাচ্ছেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সাংবাদিক আক্রান্ত হয়েছেন। এস আলম গ্রুপের চেয়ারম্যানের পক্ষ থেকে আমরা সবসময় সাংবাদিকদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো।’

এস আলম গ্রুপের ব্যবস্থাপক (মানবসম্পদ) মোহাম্মদ হোসেন রানা, একুশে টেলিভিশনের আবাসিক সম্পাদক রফিকুল বাহার এবং চট্টগ্রাম প্রেসক্লাবের কর্মকর্তারা ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন