বিজ্ঞাপন

গাজীপুরে ঘর থেকে মা ও তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার

April 23, 2020 | 8:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলায় একটি ফ্ল্যাটের দ্বিতীয় তলা থেকে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তার তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেল ৪টার দিকে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায় পুলিশ। নিহতরা হলেন মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা, তাদের দুই মেয়ে নুরা, হাওয়ারিম এবং প্রতিবন্ধী ছেলে ফাদিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো গত বুধবার রাতে ওই চারজন দোতলায় নিজ ঘরে ঘুমাতে যান। সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। কীভাবে কেন তারা খুন হলো তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

মালয়েশিয়া প্রবাসী কাজলের ছোট ভাই আরিফ সাংবাদিকদের জানান, গত রাতে ভাবি (নিহত ফাতেমা) তাদের জন্য সকাল বেলা মাংস আনতে বলে রেখেছিল। সকালে গোশত কেনার টাকা আনতে গিয়ে তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এভাবে সকাল পেরিয়ে দুপুর এলে কোনো সাড়া না মিললে মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

কাজল দীর্ঘদিন প্রবাসে থাকার সময় ইন্দোনেশিয়ান মেয়ে ফাতেমাকে বিয়ে করে। পরে শ্রীপুরের আবদার গ্রামে জমি কিনে বাড়ি তৈরি করলে তার স্ত্রী-সন্তানেরা এখানেই বসবাস করছিল। কাজল বর্তমানে মালয়েশিয়া প্রবাসী এবং তার আগের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার গোলাবাড়ি এলাকায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশের সুরতহাল তৈরি করা হচ্ছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

বিজ্ঞাপন

কীভাবে ঘটনা ঘটেছে তা জানার জন্য অনুসন্ধান চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন