বিজ্ঞাপন

ক্যাম্প ন্যু’র নাম স্বত্ব কিনবেন মাইক টাইসনের বন্ধু!

April 26, 2020 | 8:39 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্রীড়াঙ্গন স্থবির হয়ে যাওয়ায় লোকসানের মুখে পড়েছে বিশ্বের প্রায় সকল ক্রীড়া সংস্থা। আর এর বাইরে নয় বিশ্বের অন্যতম ধনী ক্লাব বার্সেলোনাও। ইউরোপিয়ান ফুটবল স্থগিত হওয়ায় লোকসানের মুখে পড়েছে কাতালান ক্লাবটি। আর এবার লোকসান কাটিয়ে উঠতে ক্লাবের ঐতিহ্যবাহী স্টেডিয়াম ক্যাম্প ন্যু’র নাম স্বত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বার্সা। ক্যাম্প ন্যু’র নাম স্বত্ব কেনার ব্যাপারে বেশ আগ্রহ প্রকাশ করেছেন কিংবদন্তী বক্সার মাইক টাইসনের ব্যবসায়িক বন্ধু আলকি ডেভিড।

বিজ্ঞাপন

সাবেক বক্সার মাইক টাইসনের সঙ্গে আলকি ডেভিডের ব্যবসায়িক সম্পর্ক বেশ পুরাতন। আর এবার নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠানের প্রচারণার কথা মাথায় রেখে ঐতিহ্যবাহী ক্যাম্প ন্যু’র সঙ্গে নাম জুড়ে দেওয়ার কথা ভাবছেন ডেভিড। বার্সেলোনা অবশ্য কেবল এক মৌসুমের জন্য নিজেদের স্টেডিয়ামের নাম স্বত্ব বিক্রি করতে রাজী হয়েছে।

আলকি ডেভিড একজন ব্রিটিশ বিলিয়নিয়র। তার সম্পদের পরিমাণ ধারণা করা হয় প্রায় ৩ বিলিয়ন ইউরো। তার অধীনস্থ কোম্পানি গুলোর মধ্যে অন্যতম ফিল্মঅন এবং সুইসক্স, যদিও ডেভিড কোকা কোলার বোতল তৈরি কারখানা থেকেই নিজের অর্থের বেশিরভাগ অর্জন করেছেন।

সম্প্রতি ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন ডেভিড। তিনি বলেন, এটা আমার জন্য একটি দুর্দান্ত সুযোগ। আমার বর্তমান কৌশলের সঙ্গে এই ব্যাপারটি খুব ভালোভাবেই মিলছে। এই ব্যাপারটি সবার জন্য উন্মুক্ত, তাই আমি বিশ্বাস করি আমি এই চুক্তিটি করতে পারব।’

বিজ্ঞাপন

ডেভিড আরো বলেন, ‘বার্সেলোনার সঙ্গে এই চুক্তিটি করতে পারলে আমার স্বাস্থ্য কোম্পানিটির জন্যই ভালো হবে। আমি বৃটেনের কয়েকজন গবেষকের সঙ্গে কাজ করছি। আর বার্সেলোনার সঙ্গে আমার কোম্পানির নাম যোগ করতে পারলে সেটা আমার কোম্পানির জন্যই ভালো হবে।’

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন