বিজ্ঞাপন

দীঘিনালায় সন্ত্রাসী হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

April 28, 2020 | 4:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতদের একজন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ, প্রসিত) সদস্য। তাদের লাশ উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ১০টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বানছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইউপিডিএফ সদস্য বাবু চাকমা ওরফে রিঝাং (৩০) ইন্দ্রমণি পাড়ার বাসিন্দা। তার ববা সুশীল ভূষণ চাকমা। নিহত আরেকজন সুদীব্য কান্তি চাকমা (২৫)। তার বাবা বীরেন্দ্র মোহন চাকমা।

এলাকাবাসীর বরাত দিয়ে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন জানান, মঙ্গলবার সকালে বানছড়া গ্রামে সুদীব্য কান্তি চাকমার বাড়ির উঠোনে বসে তার সঙ্গে দাবা খেলা খেলছিলেন বাবু চাকমা। এসময় অজ্ঞাতনামা সন্ত্রাসীরা সেখানে উপস্থিত হয়ে অতর্কিত ব্রাশফায়ার করে। ঘটনাস্থলেই বাবু চাকমা ও সুদীব্য কান্তি চাকমার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এক বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক ও গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি অংগ্য মারমা। এই হামলাকে কাপুরুষোচিত, ন্যাক্কারজনক ও জঘন্যতম অপরাধ অভিহিত করে সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান তিনি।

সারাবাংলা/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন