বিজ্ঞাপন

করোনা: ২ হাসপাতালে ইফতার পাঠালেন সিএমপি কমিশনার

April 28, 2020 | 6:27 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: নভেল করোনভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার-নার্স এবং স্বাস্থ্যকর্মীদের জন্য একদিনের ইফতার ও রাতের খাবার পাঠিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

বিজ্ঞাপন

নগরীর আন্দরকিল্লায় চট্টগ্রাম জেনারেল হাসপাতাল এবং ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ- বিআইটিআইডিতে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা চলছে। বিআইটিআইডির ল্যাবে প্রতিদিন নমুনা পরীক্ষাও চলছে। এই দুই হাসপাতালে মঙ্গলবার (২৮ এপ্রিল) পাঠানো হয়েছে এসব ইফতার ও রাতের খাবার। সিএমপি বলছে, ‘ভালোবাসার উপহার’।

জেনারেল হাসপাতালে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এবং বিআইটআইডিতে নগরীর আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এসব সামগ্রী পৌঁছে দেন।

ওসি মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘দুই হাসপাতালে মোট ১২০ জনের জন্য ইফতার এক প্যাকেট এবং আরেক প্যাকেট রাতের খাবার হিসেবে ভাত-তরকারি পাঠানো হয়েছে। এর আগেও আমরা সিএমপি কমিশনার স্যারের নির্দেশে জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রোগিদের জন্য দুপুরের খাবার পাঠিয়েছিলাম। করোনাযুদ্ধে যারা আছেন, তারা যেন নিজেদের একাকি বোধ না করেন, সেজন্য সিএমপি সবসময় তাদের পাশে থাকবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন