বিজ্ঞাপন

মুক্তিযোদ্ধা পরিবারকে উপহার দিলো গৌরব ’৭১

May 4, 2020 | 3:02 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ভালোবাসার শুভেচ্ছা উপহার দিয়েছে মুক্তিযুদ্ধের পক্ষের অন্যতম সংগঠন গৌরব ’৭১ ও শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক.। সোমবার (৩ মে) প্রায় শত পরিবারের মাঝে এসব উপহার তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

করোনাভাইরাস সংকট ও পবিত্র রমজানে এই সামান্য উপহার দিতে পেরে গর্বিত সংগঠন এর নেতাকর্মীরা। প্রাথমিক পর্যায়ে ঢাকা, বরিশাল ও নড়াইলের শত পরিবারকে দিলেও পর্যায়ক্রমে আরও নতুন নতুন পরিবারকে এই উপহার সামগ্রী দিতে চান তারা।

শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক.-এর চেয়ারম্যান ডা. ফেরদৌস খন্দকার বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী এমন সংকটে কিছু উপহার বীর যোদ্ধা ও তাদের স্বজনের হাতে দিতে পেরে ভীষণ আপ্লুত ও গর্বিত। আমরা আগামীতেও গৌরব ‘৭১-এর যেকোনো শুভ উদ্যোগের সঙ্গে যুক্ত হব।

ডা. ফেরদৌস নিউইয়র্কে ব্যক্তি উদ্যোগে করোনা মোকাবিলায় বিশেষ ভূমিকা রাখায় গণমাধ্যম ও বাঙালির মাঝে বেশ জনপ্রিয়।

বিজ্ঞাপন

আয়োজকদের অন্যতম গৌরব ’৭১-এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন বলেন, আমরা জানি এটি খুবই ক্ষুদ্র উদ্যোগ। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী এই ভালোবাসার উপহারটি সাজিয়েছি। আমরা চাই মহান মুক্তিযুদ্ধের বীরদের সম্মান রেখে উপহারটি হাতে তুলে দিতে। প্রত্যাশা করি সমাজের বিত্তবান লোকেরা এগিয়ে আসবেন এই সংকটে। তারা তাদের ভালোবাসার হাতটি বাড়িয়ে দেবেন।

উপহার তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন গৌরব ‘৭১-এর সভাপতি মনিরুল ইসলাম মনি, বীর মুক্তিযোদ্ধা একরামুল হক টুকু, আফতাব আহমেদ, নজরুল ইসলাম, রুহুল আমিন ও গৌরব ’৭১-এর সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুপমসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন