বিজ্ঞাপন

করোনা পরিস্থিতি আরও কঠিন হওয়ার আশঙ্কা কাদেরের

May 7, 2020 | 2:22 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: চলমান করোনা পরিস্থিতি আগামীতে আরও কঠিন হবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বর্তমানে করোনা আক্রান্ত ২১০টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ৩৭তম। সামনে আরও কঠিন সময় আসছে বলে অনেকেই আশঙ্কা করেছেন। এই চ্যালেঞ্জিং সময় আমাদের সাহসিকতার সঙ্গে অতিক্রম করতে হবে। তাই দলের সকল স্তরের নেতাকর্মীদের মানসিক প্রস্তুতি রাখার আহ্বান জানাচ্ছি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ আহ্বান জানান।

আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে জনগণের পাশে আছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘এই দুর্যোগে প্রধানমন্ত্রী দেশ ও জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন; যা দেশে বিদেশে প্রশংসিত হচ্ছে।’ দলের সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী ও সংসদ সদস্যরা আওয়ামী লীগের পক্ষে সারাদেশে ৯০ লাখ ২৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা এবং নগদ ৮ কোটি ৬২ লাখ অর্থ সহায়তা দিয়েছে বলেও উল্লেখ করেন তিনি। এসব কর্মসূচি তৃণমূল পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানান দলটির নীতি নির্ধারণী এই নেতা।

এছাড়াও ২০০৮ সালের ৭ মে সেনা সমর্থিত সাবেক তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিদেশ থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেশে ফিরে আসা নিয়েও কথা বলেন কাদের। এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ উপ-কমিটির নেতারা।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন