বিজ্ঞাপন

তুরাগ তীরে মিলল গাজীপুর সিটির নির্বাহী প্রকৌশলীর মরদেহ

May 12, 2020 | 6:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: রাজধানী ঢাকার তুরাগ এলাকা থেকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী সার্কেলের নির্বাহী প্রকৌশলী মো. দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে নিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ মে) সকালে তুরাগ থানার বেড়িবাঁধ এলাকা থেকে প্রকৌশলী দেলোয়ারের মরদেহ উদ্ধার করা হয়। আগের দিন থেকে তিনি নিখোঁজ ছিলেন।

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আমিনুল ইসলাম জানান, সকালে (মঙ্গলবার) তুরাগের বেড়িবাঁধ এলাকায় প্রকৌশলী দেলোয়ারের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে তুরাগ থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আমিনুল ইসলাম আরও জানান, প্রকৌশলী দেলোয়ার হোসেন সোমবার (১১ মে) সকালে ঢাকার মিরপুরের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, তিনি অপহরণের শিকার হয়েছেন। বিষয়টি গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে অবহিত করা হলে গতকালই তিনি সংশ্লিষ্ট থানায় অবহিত করে রাখেন।

বিজ্ঞাপন

তুরাগ থানা পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তে প্রকৌশলী দেলোয়ারের মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনাটি তদন্ত করা হবে। তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন