বিজ্ঞাপন

চট্টগ্রামে করোনায় প্রাণ গেল কলেজ ছাত্রীর

May 14, 2020 | 11:29 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তিনি ক্যানসার আক্রান্তও ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (১৩ মে) রাত সাড়ে ১২টার দিকে জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর মৃত্যু হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

মৃত ছাত্রীর বয়স ২৩ বছর। তার বাসা চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার উত্তর পতেঙ্গার কাটগড় এলাকায়। পতেঙ্গায় চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত একটি মহিলা কলেজে স্নাতক শ্রেণিতে পড়তেন তিনি।

তার চাচাতো ভাই সারাবাংলাকে জানিয়েছেন, ব্লাড ক্যানসারে আক্রান্ত মেয়েটিকে গত মার্চে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। এপ্রিলের মাঝামাঝিতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ মে নমুনা পরীক্ষায় তিনি করোনাভাইরাস পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। ওইদিনই তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব সারাবাংলাকে বলেন, ‘করোনার সঙ্গে শরীরে অন্য জটিলতা থাকলে সেসব রোগীদের বাঁচানো কষ্টকর। মেয়েটি দীর্ঘদিন ধরে ব্লাড ক্যানসারে ভুগছিলেন। তাকে কয়েকবার রক্ত দিতে হয়েছে। শুরু থেকেই তাকে আইসিইউ সাপোর্টে রাখা হয়েছিল। সেখানেই তার মৃত্যু হয়েছে। জেনারেল হাসপাতালে ক্যানসারের সঙ্গে করোনায় আক্রান্ত তিনজন রোগী এ পর্যন্ত মারা গেছেন।’

এদিকে বুধবার (১৩ মে) সকালে চট্টগ্রাম নগরীর বন্দর থানার মুনিরনগর এলাকায় নিজ বাসায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া আওয়ামী লীগ নেতা হোসেন মুরাদের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ প্রতিবেদন এসেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি। হোসেন ‍মুরাদ (৫২) চট্টগ্রাম নগরীর সাংগঠনিক মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। করোনা পরিস্থিতিতে স্থগিত হয়ে যাওয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে তিনি ৩৭ নম্বর উত্তর-মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন।

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৮ জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন