বিজ্ঞাপন

আশুলিয়ায় পোশাক শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

May 15, 2020 | 5:03 pm

আশুলিয়া করেসপন্ডেন্ট

ঢাকা: আশুলিয়ার ভাড়া বাড়ি থেকে মাসুরা খাতুন নামে এক অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহত নারীর কথিত স্বামী পলাতক রয়েছে। শুক্রবার দুপুরে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার অবঃ সুবদোর মোকলেছুর রহমানের মালিকানাধীন বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ওই নারীর মৃতদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত মাসুরা আক্তার পাবনা সদর থানা এলাকার হামিদপুর গ্রামের আমিন উদ্দিনে মেয়ে। সে আশুলিয়ায় একটি সোয়েটার কারখানার শ্রমিক ছিল বলেও জানা গেছে। এ বছরের মার্চ মাস থেকে এই বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন নিহত মাসুরা খাতুন।

পুলিশ জানায়, বাড়ির মালিক ও স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহালে ধারণা করা হচ্ছে ৩ থেকে ৪ দিন আগে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। দরজা বাইরে থেকে বন্ধ ছিল। দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে।। ঘটনার পর থেকে কথিত স্বামী পালাতক রয়েছেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অনুযায়ী ৩ থেকে ৪ দিন আগে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন