বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর সময়োচিত পদক্ষেপে দেশে মৃত্যুহার কম: মোশাররফ

May 16, 2020 | 8:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সীমাবদ্ধতা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণে দেশে করোনাভাইরাসের সংক্রমণে মৃত্যুহার কম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বিজ্ঞাপন

শনিবার (১৬ মে) নিজ নির্বাচনি এলাকা চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ৬ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণের সময় মোশাররফ হোসেন এই মন্তব্য করেন।

মোশাররফ হোসেন বলেন, ‘আমাদের সম্পদ সীমিত। এই সীমিত সম্পদ দিয়ে ১৮ কোটি মানুষের চাহিদা মোকাবিলা কঠিন। কিন্তু তারপরও আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সময়োচিত পদক্ষেপের কারণে করোনাভাইরাসে আমাদের দেশে মৃত্যুহার কম। প্রধানমন্ত্রী করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় দিনরাত কাজ করে যাচ্ছেন। আড়াই হাজার টাকা করে ৫০ লাখ লোককে দিয়েছেন। নিয়মিত গণভবন থেকে ভিডিও কনফারেন্স করে সব জেলার সঙ্গে যোগাযোগ রাখছেন। প্রধানমন্ত্রীর এসব উদ্যোগ বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছে।’

তিনি বলেন, ‘আমাদের ডাক্তার, পুলিশ বাহিনী সামনের সারিতে থেকে কাজ করছেন। তাদের অনেকে আক্রান্ত হয়েছেন। কিন্তু তারা পিছপা হননি। আওয়ামী লীগের নেতাকর্মীরাও কাজ করে যাচ্ছেন।’

বিজ্ঞাপন

মীরসরাই উপেজলা আওয়ামী লীগের উদ্যোগে এদিন ১৬ ইউনিয়ন এবং দুই পৌরসভা থেকে বাছাই করা দরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ পাঠানো হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু ছিলেন।

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন