বিজ্ঞাপন

‘জাফর ইকবাল সজ্ঞান, সচেতন ও আশঙ্কামুক্ত’

March 4, 2018 | 12:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা:অধ্যাপক মুহাম্মদ জাফর ইকবাল সজ্ঞান এবং সচেতন আছেন। তিনি এখন আশঙ্কামুক্ত, কথাবার্তা বলছেন। চিকিৎসকদের কাজেও সহযোগিতা করছেন।

রোববার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) সংবাদ সম্মেলনে এসব জানান,মেডিকেল বোর্ড প্রধান  মেজর জেনারেল মুন্সী মোহাম্মদ মুজিবুর রহমান।

তিনি জানান, সকালে জাফর ইকবালকে পানি জাতীয় খাবার দেওয়া হয়েছে। গতরাতে স্ত্রী ইয়াসমিন হকের সাথেও কথা বলেছেন।তার মানসিক অবস্থাও ভালো আছে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলেনে জানানো হয়, জাফর ইকবালের মাথায় চারটা, পিঠের উপরে একটা এবং বাম হাতে একটা আঘাত রয়েছে। তবে ব্রেইন ও খুলিতে আঘাত লাগেনি। কিন্তু মাথার স্কিন ও মাসলে গভীর আঘাত আছে।সুস্থ হতে আরও কয়েকদিন সময় লাগবে বলে জানান মেডিকেল বোর্ড প্রধান।

জাফর ইকবালের চিকিৎসায় ৫ সদস্যরে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ডে আছেন মেজর জেনারেল মুন্সী মোহা. মুজিবুর রহমান (কনসালটেন্স সার্জন), ডা. আবুল কালাম আজাদ, (মহাপরিচালক স্বাস্থ্য অধিদফতর), বিগ্রেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান (কমাড্যান্ট), বিগ্রেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান (চিফ সার্জন), কর্নেল মুহাম্মদ আমিনুল ইসলাম (নিউরো সার্জন), লে. কর্নেল মো. আমিনুর রহমান (ইনটেনসিভিস্ট)।

বিজ্ঞাপন

শনিবার রাতে বিভিন্ন বিভাগের ২২ জন বিশেষজ্ঞ চিকিৎসক জাফর ইকবালকে পরীক্ষা-নিরীক্ষা করেন।

সারাবাংলা/জেএ/জেডএফ

 

 

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন