বিজ্ঞাপন

ছাত্ররা যেন ‍উত্তেজিত না হয়: জাফর ইকবাল

March 4, 2018 | 1:44 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ‘আমার ‍ উপর হামলা হয়েছে তবে আমি সুস্থ আছি,আমাকে হাসপাতালে নিচ্ছে আমি চাইনা তোমরা টিভি থেকে  এই খবর পাও, আমার ব্লিডিং হচ্ছে কিন্তু আমি কমপ্লিটলি ফাইন,তোমাদের দুশ্চিন্তার কোন কারণ নেই।’

অধ্যাপক মুহাম্মদ জাফর ইকবাল হামলার শিকার হবার পরপরই শনিবার বিকেল ৫ টা ৪০ মিনিটে স্ত্রী ইয়াসমিন হককে ফোনে এভাবেই কথাগুলি বলেন।

রোববার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে(সিএমএইচ) সাংবাদিকদের সাথে কথা বলেন ইয়াসমিন হক । তিনি জানান, হাসপাতালের আইসিইউতে নেওয়ার সময় জাফর ইকবাল বারবার করে বলেছেন,ছাত্ররা যেন উত্তেজিত না হয়।

বিজ্ঞাপন

ইয়াসমিন হক গণমাধ্যমসহ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন ‘অসম্ভবভাবে ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে। ঘটনার সঙ্গে সঙ্গে প্রম্পট অ্যাকশন নেওয়ার জন্য। আমি শুনেছি  সিলেটেও ফোন করে খোঁজ-খবর নিয়েছেন প্রধানমন্ত্রী।

পুলিশের ভূমিকা আর হামলার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইয়াসমিন হক বলেন, ’এই হামলার ঘটনায় অনেকের মনেই রাগ হচ্ছে। কিন্তু ঘটনাটা ঘটে গেছে। গত দুই বছর ধরেই হত্যার হুমকি আসছে। কাফনের কাপড় পাঠানো হচ্ছে ,তাহলে কি আমরা জেলে থাকব? এ ঘটনায় সরকারকে ব্লেইম করব? আমাদের সাথে সবসময় পুলিশ থাকে। তারা যথেষ্ট আন্তরিক। তারপরও ঘটনাটা ঘটে গেছে ।’

জাফর ইকবালকে চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে কিনােএমন প্রশ্নের জবাবে  ইয়াসমিন হক বলেন,এদেশের চিকিৎসকদের উপর তার আস্থা আছে। এই হাসপাতালের সাথেও তিনি কমফোরটেবল।জাফর ইকবাল সুস্থ আছেন, এখানে তার গুড কেয়ার নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/জেডএফ

‘জাফর ইকবাল সজ্ঞান, সচেতন ও আশঙ্কামুক্ত’
সিএমএইচে জাফর ইকবাল, অবস্থা শঙ্কামুক্ত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন