বিজ্ঞাপন

হোটেল রুম থেকে ইতালিয়ান অধিনায়কের মরদেহ উদ্ধার

March 4, 2018 | 7:54 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ইতালি জাতীয় দলের ফুটবলার ডেভিড আস্তোরিকে মৃত অবস্থায় হোটেল রুমে পাওয়া গেছে। সিরি আ লিগে খেলা ফিওরেন্টিনা এবং জাতীয় দলের বর্তমান অধিনায়ক ছিলেন আস্তোরি। সিরি আ লিগে উদিনিসের বিপক্ষে আস্তোরির মাঠে নামার কথা ছিল। তার অকাল মৃত্যুতে ম্যাচটি স্থগিত করেছে আয়োজক কমিটি।

হোটেল রুমে ঘুমের মধ্যেই মৃত্যু হয় গত ৭ জানুয়ারি ৩১ বছরে পা দেওয়া আস্তোরির। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গেছেন তিনি।

এক বিবৃতিতে আস্তোরির ক্লাব ফিওরেন্টিনা জানায়, ক্লাবের পক্ষ থেকে দুঃখের সঙ্গে জানানো হচ্ছে যে, হঠাৎ করেই ঘুমের মধ্যে আস্তোরির মৃত্যু হয়েছে। এই অবস্থায় আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ক্লাবের পক্ষ থেকে আরও জানানো হয়, আস্তোরির কোনো শারীরিক সমস্যা ছিল না।

বিজ্ঞাপন

ইতালি জাতীয় দল থেকে বুফন অবসর নিলে আস্তোরিকেই অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছিল। এবার অবশ্য রাশিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পায়নি ইতালি। ক্লাব ক্যারিয়ারে আস্তোরি খেলেছেন রোমা, এসি মিলানের মতো বড় বড় ক্লাবে। ২০১১ সালে ইউক্রেনের বিপক্ষে জাতীয় দলে অভিষেক হয়েছিল আস্তোরির। জাতীয় দলের জার্সিতে খেলেছেন ১৪টি ম্যাচ।

আস্তোরির অকাল মৃত্যুতে ফিওরেন্টিনা-উদিনিসের মতো স্থগিত করা হয়েছে লিগের আরেক ম্যাচ জিওনা- কাগলিয়ারির মধ্যকার ম্যাচটিও। আস্তোরির কাগলিয়ারির জার্সিতেও খেলেছিলেন।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন