বিজ্ঞাপন

৩১তম বিসিএসের নতুন কমিটি গঠন

March 4, 2018 | 9:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: আগামী দুই বছরের জন্য ৩১তম বিসিএসের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আব্দুল্লাহ আল হাদীকে (পরিবার পরিকল্পনা) সভাপতি এবং মো. আমিনুর রহমানকে (প্রশাসন) সাধারণ সম্পাদক মনোনীত করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। গত ২৪ ফেব্রুয়ারির সভার সিদ্ধান্ত অনুযায়ী গত ৩ মার্চ এই কমিটি গঠন করা হয়।

বিসিএস প্রশাসন থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫১ সদস্যের নতুন কমিটির সদস্যরা হলেন, সভাপতি আব্দুল্লাহ আল হাদী (পরিবার পরিকল্পনা), সাধারণ সম্পাদক মো. আমিনুর রহমান (প্রশাসন), কোষাধ্যক্ষ এ কে হিরো (সমবায়), সাংগাঠনিক সম্পাদক মুশফিকুর রহমান (শিক্ষা)।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন, যুগ্মসাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় সজল, প্রচার সম্পাদক নাজমা পারভিন, দফতর সম্পাদক আহসান হাবীব মিতু, উপদেষ্টা সাইফুদ্দিন অভি (খাদ্য), এফ এম ফয়সাল (পুলিশ), সহসভাপতি ফায়জুল উজ্জ্বল (প্রশাসন), সংস্কৃতি সম্পাদক মোশররফ মিলু।

বিজ্ঞাপন

এ ছাড়া কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন, আহসান সাগর (কাস্টমস), জানে আলম (ট্যাক্স), বারিক রোকন (শিক্ষা), আল মামুন রনি (পিডব্লিউডি), আরিফুল ইসলাম রাসেল (অর্থনীতি), মো. আসাদুজ্জামান সুমন (প্রশাসন), আতিকুল আসিলাম (প্রশাসন), মাহাদি ফয়সাল (ট্যাক্স), লিংকন রায়, নাহিদ হাসান (প্রশাসন), নাজিবুল্লাহ সাকি (শিক্ষা), ফয়সাল, সবুজ, মামুনুল করিম (প্রশাসন)।

সারাবাংলা/জেআইএল/এমএস/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন