বিজ্ঞাপন

জাফর ইকবালকে দেখে এলেন প্রধানমন্ত্রী

March 5, 2018 | 1:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়ে চিকিৎসাধীন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে দেখে এলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার দুপুর পৌনে একটার দিকে সিএমএইচে যান প্রধানমন্ত্রী।

হাসপাতালে আধা ঘণ্টার বেশি সময় কাটান শেখ হাসিনা। এ সময় তিনি জাফর ইকবালের  সঙ্গে কথা বলেন। তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয় জাফর ইকবালের স্ত্রী অধ্য়াপক ইয়াসমিন হকেরও। পরে বেলা দেড়টার দিকে সিএমএইচ ছাড়েন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন

ছবি : মোরশেদ হাসিব

পরে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী দুপুর ১২টা ৫০ মিনিটে সিএমএইচে আসেন। এ সময় তিনি জাফর ইকবালের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন।

গত শনিবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফয়জুর রহমান নামের এক যুবকের হামলায় ছুরিকাহত হন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এক অনুষ্ঠান চলার সময় এ ঘটনা ঘটে।

আহত জাফর ইকবালকে প্রথমে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

আরও পড়ুন

জাফর ইকবালের চিকিৎসায় সন্তুষ্ট পরিবার

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন