বিজ্ঞাপন

নাটোরের ২৩ পুলিশ সদস্যের করোনা জয়

June 8, 2020 | 10:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: করোনাভাইরাস আক্রান্ত হয়ে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন নাটোরের ২৩ জন পুলিশ সদস্য। পরে তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে জেলা পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (৮ জুন) দুপুরে নাটোর পুলিশ লাইন্সের ড্রিল শেডে পুলিশ সুপার লিটন কুমার সাহা তাদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছা শেষে তাদের মিষ্টি মুখ করানো হয়।

করোনা জয়ী পুলিশ সদস্যদের মধ্যে রয়েছেন- জেলা পুলিশের এক ইন্সপেক্টর, চার সাব-ইন্সপেক্টর, তিন অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর, ১৩ কনস্টেবলসহ ২১ জন এবং ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের এক সদস্য ও থানায় কর্মরত বিশেষ আনসারের এক সদস্য।

করোনা জয়ীদের হাতে ফুল তুলে দিয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ‘মানুষের কল্যাণে জীবন বাজি রেখে করোনা সংক্রমণের ঝুঁকি নিয়ে কাজ করছেন পুলিশের সদস্যরা। তাদের সুরক্ষার ব্যবস্থাসহ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির কার্যকর সব পদক্ষেপ নিয়েছে জেলা পুলিশ। যেকোনো জরুরি পরিস্থিতি মোকাবিলায় অ্যাম্বুলেন্স, কুইক রেসপন্স টিম, থানাকেন্দ্রিক আইসোলেশন সেন্টার প্রস্তুত রয়েছে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘আমাদের সার্বক্ষণিক সাহস ও সমর্থন এবং নিজেদের মনোবল চাঙ্গা থাকায় করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে ফিরে এসেছেন এবং আজ থেকে তারা আবার দেশের কল্যাণে ও মানুষকে নিরাপদ রাখতে কাজ শুরু করবেন।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাতসহ জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন