বিজ্ঞাপন

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক পরিবারের ৫ জন দগ্ধ

June 9, 2020 | 12:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার আশুলিয়ার জামগড়া এলাকায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫ জন দগ্ধ ও ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুন) ভোর পৌন ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ ৫ জন এক পরিবারের সদস্য।

বিজ্ঞাপন

দগ্ধ ও আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- মো. লিটন (৩০) ও তার স্ত্রী শান্তা আক্তার (২৫), ছেলে ইমরান (৫), লিটনের ভাই রিপন (২০), শান্তার ভাবি ছালমা আক্তার (২৫)।

আহত দু’জন হলো ছালমার ছেলে আজিজুল (৫) ভাড়াটিয়া আব্দুল্লাহ (২০)।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার লিমা খানম জানান, জামগড়া এলাকার ২ তলা বাড়ির নিচ তলায় ভোর ৫টা ৫২মিনিটে গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ হয়। এতে ৭ জন দগ্ধ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২ ইউনিট সকাল সাড়ে ৭টায় আগুন নির্বাপণ করে। বিস্ফোরণের ২তলার ৪টি রুমের মধ্যে ২টি রুম ধসে পড়েছে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বাসার ভাড়াটিয়া আনোয়ার হোসেন জানায়, তারা জামগড়া জিরাবো বালুর মাঠ এলাকার ওই বাসার ২য় তলায় তারা ভাড়া থাকনে। আর বাড়ির মালিক লিটন পরিবার নিয়ে নিচ তলায় থাকতেন। ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তারা দগ্ধ হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, লিটনের শরীরের ৪৫ শতাংশ, শান্তার ২৬ শতাংশ, ইমরানের ৩৬ শতাংশ, ছালমার ১৫ শতাংশ ও রিপনের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ভর্তি রাখা হয়েছে। তবে আজিজুল ও আব্দুল্লাহ শরীরে সামান্য আঘাত লেগেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন