বিজ্ঞাপন

ইংল্যান্ডে পৌঁছে কোয়ারেনটাইনে উইন্ডিজ ক্রিকেটাররা

June 9, 2020 | 7:50 pm

স্পোর্টস ডেস্ক

বহুল আলোচিত ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ আলো দেখছে। প্রস্তুতি চলছে পুরোদমে, আর তারই ধারাবাহিকতায় এবার ইংল্যান্ডে পৌঁছেছে ক্যারিবিয়ান দল। তবে এখন পৌছালে অনুশীলনে নামতে হলে জেসন হোল্ডারের দলের অপেক্ষা করতে হবে কোয়ারেনটাইন শেষ হওয়া পর্যন্ত।

বিজ্ঞাপন

ইংল্যান্ড আর ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে মাঠে গড়াচ্ছে করোনাভাইরাস পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেট। নিজ দেশ থেকে করোনভাইরাসের পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার পর অ্যান্টিগা’র স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় একটি চার্টার্ড ফ্লাইটে রওনা দেয় ওয়েস্ট ইন্ডিজ দল। পরদিন সকালে ম্যানচেস্টারে পৌঁছায় জেসন হোল্ডারের নেতৃত্বাধীন দলটি। পুরো দল অবস্থান করবে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। সেখানেই ‘জীবাণুমুক্ত পরিবেশে’ তিন সপ্তাহ কোয়ারেনটাইন শেষ করে শুরু করতে পারবেন অনুশীলন।

আগামি জুলাইয়ের ৩ তারিখ সাউদাম্পটনের উদ্দেশে রওনা দেবে ক্যারিবীয়রা, সেখানেই ৮ জুলাই শুরু হবে প্রথম টেস্ট। এরপর ওল্ড ট্র্যাফোর্ডে ১৬ ও ২৪ জুলাই শুরু হবে পরের দুই টেস্ট। তিনটি টেস্টই অনুষ্ঠিত হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। এই প্রথম কোনো আন্তর্জাতিক ম্যাচ হতে যাচ্ছে জীবাণুমুক্ত পরিবেশে।

বিজ্ঞাপন

সাধারণত একটি সফরে অতিরিক্ত খেলোয়াড়সহ মোট ক্রিকেটারের সংখ্যা হয় সর্বোচ্চ ১৫ জন। তবে এই সিরিজে চোটের কথা মাথায় রেখে ১১ জন রিজার্ভ ক্রিকেটারসহ মোট ২৫ সদস্যের দল ঘোষণা করে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এছাড়া খেলোয়াড়দের সঙ্গে সহকারী কোচসহ ১১ জন সাপোর্ট স্টাফও গেছেন ইংল্যান্ডে। লন্ডনে থাকা প্রধান কোচ ফিল সিমন্স মঙ্গলবার ম্যানচেস্টারে দলের সঙ্গে যোগ দেবেন।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন