বিজ্ঞাপন

তিন মাস পর আজ মাঠে নামছেন মেসি-সুয়ারেজরা

June 13, 2020 | 12:51 pm

স্পোর্টস ডেস্ক

দীর্ঘ তিন মাস পর ১১ জুন মাঠে গড়িয়েছে স্প্যানিশ লা লিগা। অবশ্য নতুন শুরুর দুই দিন পর মাঠে শনিবার (১৩ জুন) নামছে লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের বার্সেলোনা। কাতালানরা শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়ে লা লিগার স্থগিত হওয়া মৌসুম শুরু করবে মায়োর্কার বিপক্ষে।

বিজ্ঞাপন

অনুশীলনে ফেরার পর গুঞ্জন উঠেছিল ইনজুরিতে পড়েছেন লিওনেল মেসি আর তাই তো প্রথম ম্যাচে দেখা মিলবে না বার্সার অধিনায়কের। তবে শঙ্কা কাটিয়ে পুরোদমে দলের সঙ্গে অনুশীলন করেছেন মেসি। সেই সঙ্গে দীর্ঘ ইনজুরি কাটিয়ে পাঁচ পর মাঠে ফিরতে প্রস্তুত লুইস সুয়ারেজও।

পুরো দল এখন ফিট। আর তাই তো চওড়া হাসি বার্সা কোচ কিকে সেতিয়েনের মুখে। সেতিয়েন সে খুশিতে তো বলেই দিয়েছেন, ‘সে (মেসি) সবকিছু ঠিকঠাকভাবে করছে এবং তার আর কোনো সমস্যা নেই।’

আর সুয়ারেজের ব্যাপারে বার্সা কোচের মন্তব্য, ‘আমরা যতটুকু আশা করেছিলাম তারচেয়ে বেশি সে ভালো আছে।’

বিজ্ঞাপন

করোনাভাইরাসের প্রাদুর্ভাদের আগেই হাটুর চোটে পুরো মৌসুমের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন লুইস সুয়ারেজ। আর তাই তো করোনা যেন আশীর্বাদ স্বরূপ এসেছিল সুয়ারেজের জন্য। যেখানে মৌসুমের অর্ধেক মাঠের বাইরে কাটানোর কথা ছিল সেখানে মৌসুমের বাকি থাকা ম্যাচগুলোও খেলতে পারছেন সুয়ারেজ।

গত জানুয়ারিতে হাঁটুতে অস্ত্রোপচারের পরে ঘরে বসেই সেরে ওঠার কাজ সারছিলেন তিনি। ৩৩ বছর বয়সী এই তারকা স্ট্রাইকার দলের সঙ্গে শুরু থেকে অনুশীলন করেছেন পুরোদমে। মায়োর্কার বিপক্ষে ৯৭ দিন পর মাঠের লড়াইয়ে দেখা যাবে বার্সাকে। ফেরার ম্যাচে মেসি-সুয়ারেজকে পাওয়া নিয়েও নেই কোনো সন্দেহ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন