বিজ্ঞাপন

সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

June 13, 2020 | 6:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: করোনার উপসর্গ নিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুজন ও তাড়াশে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১৩ জুন) সকালে ও ভোররাতে নিজ নিজ বাড়িতে এই তিনজনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন এবং তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া তথ্যটি জানিয়েছেন।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন ব্যক্তি হলেন- উল্লাপাড়ার কাওয়াক হাসপাতাল পাড়া মহল্লার নুর আমিন (৫৪), বাড়ইয়া পালপাড়ার সুবল (৭৫) ও তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল করিম (৭২)।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, সকাল সাড়ে সাতটার দিকে বারইয়া পালপাড়া মহল্লার সুবল নামে এক বৃদ্ধ মারা গেছেন। তিনি ডায়াবেটিকসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে জ্বর, ঠান্ডা এবং কাশিও ছিল তার। এর আগে ভোর চারটার দিকে কাওয়াক হাসপাতাল পাড়ার নূর আমিন জ্বর, ঠান্ডা ও কাশি নিয়ে মারা যান।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তিদের পরিবার ও তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের কোয়ারেনটাইনে রাখা হয়েছে। এক সপ্তাহ পর এসব পরিবারের নমুনা সংগ্রহ করা হবে।’

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া জানান, শনিবার সকালে নওগাঁ ইউনিয়নের বাশবাড়িয়া গ্রামের আব্দুল করিম শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। খবর পেয়ে সেখানে মেডিকেল টিম পাঠানো হয়েছে। মৃত ব্যাক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন