বিজ্ঞাপন

নবম শ্রেণির ছাত্রী হিরামনিকে ধর্ষণের পর হত্যা, দুই যুবক আটক

June 13, 2020 | 8:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: জেলায় ধর্ষণের পর শ্বাসরোধে নবম শ্রেণির স্কুল ছাত্রী হিরা মনিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরিফ ও সুমন নামের দু’জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শনিবার (১৩ জুন) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। নিহতের স্বজনসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। এসময় খুব শিগগিরই ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারের বিষয়ে তাদের আশ্বস্ত করেন পুলিশ সুপার।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, ‘থানায় ধর্ষণ ও হত্যা মামলা নেওয়া হয়েছে। সন্দেহজনকভাবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।’

এর আগে, শুক্রবার বিকালে সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামে স্থানীয় মো. হারুনুর রশিদের মেয়ে ও পালের হাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী হিরা মনিকে ঘরে একা পেয়ে দুর্বৃত্তরা ধর্ষণের পর তাকে হত্যা করে।

বিজ্ঞাপন

শনিবার সকালে হিরা মনির মা ফাতেমা বেগম লাকী বাদি হয়ে লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করেন। মামলার পর রাতেই আরিফ ও সুমন নামের দুজনকে আটক করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, হিরা মনি শুক্রবার সকালে একই গ্রামের তার নানা বাড়ি থেকে নিজ বাড়িতে আসেন। তার বাবা হারুনুর রশিদ ক্যান্সার আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি থাকায় মাসহ সবাই সেখানে অবস্থান করছেন। অসুস্থ বাবাকে দেখতে ঢাকায় যাওয়ার জন্য জামা-কাপড় নিতে বাড়িতে এলে একা পেয়ে দুর্বৃত্তরা তাকে ধর্ষণ করে হত্যা করে।

পরে তার নানি বিকেলে ওই বাড়িতে এসে তাকে বিবস্ত্র অবস্থায় মৃত পড়ে থাকতে দেখে। তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

এদিকে, স্কুলছাত্রী হিরা মনিকে ধর্ষণ ও হত্যার ঘটনার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠন। শনিবার দুপুরে স্থানীয় বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করে পালেরহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রী ফোরাম ও অল ইয়ুথ সোসাইটি নামের সংগঠন। এসময় খুনিদের দ্রুত গ্রেফতারসহ সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয় ।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন