বিজ্ঞাপন

তবুও গ্রিজম্যানে খুশি বার্সা কোচ

June 17, 2020 | 5:41 pm

স্পোর্টস ডেস্ক

বছরখানেক আগে বেশ হইচই ফেলে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে অ্যান্তোনি গ্রিজম্যানকে উড়িয়ে এনেছিল বার্সেলোনা। বহু চেষ্টা করেও নেইমারের বিকল্প খুঁজে না পাওয়াতে ১২০ মিলিয়ন ইউরোর মোটা চুক্তিতে বিশ্বকাপজয়ী তারকাকে কিনেছিল কাতালান ক্লাবটি। কিন্তু গ্রিজম্যান বার্সা সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারছেন কই!

বিজ্ঞাপন

চলতি মৌসুমে লিগে ২৮ ম্যাচ খেলে গোল করেছেন মাত্র ৮টি। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৯ ম্যাচে তার গোল ১৪টি। অ্যাটলেটিকোয় গোলের পর গোল করে যাওয়া গ্রিজম্যানের নামের পাশে সংখ্যাটা বড্ডই বেমানান। বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন অবশ্য ফরাসি তারকার পারফরম্যান্সে খুশি।

গোল না পেলেও মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন গ্রিজম্যান। সতীর্থদের জায়গা বের করে দিচ্ছেন, প্রতিপক্ষকে পজিশন থেকে বের করার চেষ্টা করছেন। লিওনেল মেসির সঙ্গে মাঠের রসায়নও বেশ জমছে।

বার্সেলোনা কোচ বলেন, ‘কঠোর পরিশ্রম করা গ্রিজম্যানকে নিয়ে আমি খুবই খুশি। সে মাঠে ছোটাছুটি করেছে, জায়গা খুঁজে বের করেছে, সতীর্থদের খেলার জায়গা করে দেওয়ার জন্য প্রতিপক্ষকে তাদের পজিশন থেকে বের করে আনার চেষ্টা করেছে।’

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ জুন) লেগানেসের বিপক্ষে জালে বল জড়িয়েছিলেন গ্রিজম্যান। তবে অফসাইডে বাতিল হয়ে যায় গোলটি। সেতিয়েন বলেন, ‘আজ (মঙ্গলবার) সে একটা গোল পেল, কিন্তু সেটা বাতিল হয়ে গেল। সত্যিই সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন