বিজ্ঞাপন

অসহায় মানুষের জন্য অনাথ সংহতি’র খাদ্য সহযোগিতা

June 18, 2020 | 8:59 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে গৃহবন্দি ও কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছে ‘অনাথ সংহতি’ নামে স্বেচ্ছাসেবীদের সংগঠন। চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া ও কাপ্তাই উপজেলার বিভিন্ন এলাকায় নভেল করোনাভাইরাস সংক্রমণের মুখে অসহায় হয়ে পড়া ৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে অনাথ সংহতির চন্দ্রঘোনা ইউনিট সদস্যরা।

বিজ্ঞাপন

বুধবার (১৭ জুন) অনাথ সংহতি’র পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই সংগঠনের সদস্যরা ৫০ পরিবারের সদস্যদের বাড়িবাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে।

এ ব্যাপারে, অনাথ সংহতির সভাপতি রাজীব পাল সারাবাংলাকে বলেন, এই মহামারি অজেয় নয়। আমাদের সকলকে একসাথে সাহস রেখে এই দুর্যোগে নিজ নিজ অবস্থান থেকে লড়ে যেতে হবে।

এছাড়াও, অনাথ সংহতি’র সাধারণ সম্পাদক রঞ্জন সেন জানান, মানবতার জয় হবেই। মানবিক দুর্যোগে এই ‘বিশেষ সহায়তা প্রদান কর্মসূচি’র সকল অনুদানদাতা, স্বেচ্ছাসেবক ও স্থানীয় সংগঠকদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

বিজ্ঞাপন

এদিকে, ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন অনাথ সংহতি চন্দ্রঘোনা ইউনিট এর সংগঠক ঝুলন দত্ত, অর্ণব মল্লিক, অরূপ দত্ত সহ চন্দ্রঘোনা ইউনিটের অন্যান্য সদস্যরা। এই কার্যক্রমে সমন্বয়কের ভূমিকা পালন করেন সংগঠনের কার্যকরী সদস্য শুভাশীষ দাশগুপ্ত, অরুপ সেন, সৌরভ চৌধুরী, মোহিত দেবনাথ এবং যুক্ত প্রসাদ সাহা অনিক।

সারাবাংলা/এসবি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন