বিজ্ঞাপন

ডিবি পরিচয়ে দিনদুপুরে ইজিবাইক ছিনতাই

June 19, 2020 | 11:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ী সদরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে মো. আমির হোসেন গাজী নামে এক ব্যক্তির ইজিবাইক ছিনতাই করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ জুন) জেলা সদরের আলীপুর ইউনিয়নের কল্যাণপুর সাধুর বটতলা এলাকা থেকে গাড়িটি ছিনতাই করা হয়। ইজিবাইক চালক আমির হোসেন গাজী রাজবাড়ী সদর উপজেলা মুলঘর ইউনিয়নের রশোড়া গ্রামের মৃত শাহাদত উল্লাহ’র ছেলে।

আমির হোসেন গাজী বলেন, সদর উপজেলার কুটিরহাট বাজার থেকে এক ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে কল্যাণপুর এলাকায় যাবে বলে আমার গাড়ি রিজার্ভ করেন। সেসময় তিনি বলেন, তিনি মুলঘরের গোপালপুর এলাকার একটি মারামারির মামলা তদন্ত করার জন্য এসেছেন। কল্যাণপুরে অন্য একটি মামলা তদন্ত করে আবার তিনি আমার গাড়িতে কুটিরহাটে আসবেন। তার পরনে প্যান্ট ও গায়ে গেঞ্জি এবং গেঞ্জির সঙ্গে একটি আইডি কার্ড ঝুলানো ছিল।

তিনি বলেন, আমি তাকে ডিবি পুলিশ ভেবে তাকে নিয়ে তার গন্তব্য কল্যাণপুর সাধুর বটতলা এলাকায় যাই। সেখানে গিয়ে তিনি এক ব্যক্তির সঙ্গে কথা বলেন। সেই ব্যক্তির মা নাকি অসুস্থ, সে বিষয়ে কথা হয় তাদের। কথা শেষে তিনি আমাকে গাড়ি ঘুরিয়ে আবার কুটিরহাট আসতে বলেন। আমি তাকেসহ গাড়ি নিয়ে ১০০ গজ দূরে আসার পর তার মোবাইলে একটি ফোন আসে। তখন তিনি বলেন, এতক্ষণ যার সঙ্গে কথা বলছিলেন, তার মা মারা গেছেন। আপনি গাড়ি দাঁড় করিয়ে চাবি নিয়ে ওকে গিয়ে একটু সংবাদটা দিয়ে আসেন। তখন আমি গাড়ি রেখে ওই লোকের দিকে যেতে থাকলে লোকটি একটি মোটরসাইকেলে উঠতে থাকে। আমি পেছন থেকে তাকে ডাকলেও আমার দিকে না তাকিয়ে মোটরসাইকেলে চড়ে দ্রুত চলে যান। এরপর আমি পেছনে তাকিয়ে দেখি আমার ইজিবাইকটিও নেই। তখন আমি বুঝতে পারি আমার গাড়িটি ছিনতাই হয়ে গেছে।

বিজ্ঞাপন

আমির হোসেন গাজী বলেন, আমি জানুয়ারিতে রাজবাড়ীর নতুন বাজার এলাকার রাজবাড়ী অটোবাইক নামক শোরুম থেকে ১ লাখ ৬৩ হাজার টাকা দিয়ে নীল রঙের ইজিবাইকটি কিনেছিলাম। শোরুমে প্রায় অর্ধেক টাকা বাকি রেখেছিলাম। তার কিস্তি এখনো শোধ করছি। এখন গাড়ি না থাকলে কী দিয়ে কিস্তি দেবো? আমার অনেক বড় সর্বনাশ হয়ে গেল।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, অপরাধী চক্র বিভিন্ন সময়ে বিভিন্ন পরিচয় দিয়ে এ ধরনের অপকর্ম করে থাকে। এজন্য মানুষকে সবসময় সচেতন থাকতে হবে। অটোবাইক ছিনতাইয়ের এই বিষয়টি নিয়ে তদন্ত করে অটোবাইকটি উদ্ধারে কাজ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন