বিজ্ঞাপন

হাইকোর্টে বগুড়ার সেই তুফানের জামিন আবেদন

June 20, 2020 | 4:59 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বগুড়ায় কিশোরী ধর্ষণ এরপর ওই কিশোরীসহ তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার মামলার প্রধান আসামি বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকার হাইকোর্টে জামিন আবেদন করেছেন। জামিন আবেদনটি বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে রোববার শুনানির জন্য দিন নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২০ জুন) হাইকোর্টের ওয়েব সাইটে কার্য তালিকা খুজে এ তথ্য জানা যায়।

আদালতে আবেদনের পক্ষে আইনজীবী হিসেবে রয়েছেন এ এইচ এম রেহানুল কবির।

তিনি জানিয়েছেন, তিন বছর ধরে তুফান সরকার জেল খাটছেন। কিন্তু মামলার তেমন কোনো অগ্রগতি হয়নি। এ কারণে জামিন আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৮ জুলাই নারী ও শিশু নির্যাতন আইনে ওই মেয়ের মায়ের করা মামলায় বলা হয়, ভালো কলেজে ভর্তি করবে বলে তুফান মোবাইলে যোগাযোগ করে। পরে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৭ সালের ১৭ জুলাই তুফান তার বাড়িতে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। তুফানের স্ত্রী বিষয়টি জানতে পেরে ওই ঘটনার জের ধরে ওই বছরের ২৮ জুলাই মেয়েটিকে এবং তার মাকে মাথা ন্যাড়া করে এবং বেধড়ক মারধর করে।

এ ঘটনায় দায়ের হওয়া এ মামলায় পুলিশ ১১ জনকে গ্রেফতার করে।

এ মামলায় তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ওসি (অপারেশনস) আবুল কালাম আজাদ ২০১৭ সালের ১০ অক্টোবর পৃথক দুটি ধারায় ওই মামলায় আদালতে চার্জশিট দাখিল করেন। বর্তমানে মামলাটি বিচারাধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডকে/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন