বিজ্ঞাপন

সারাবাংলায় সাহসী নারীদের আড্ডা

March 6, 2018 | 6:46 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। সারাবিশ্বের মতো বাংলাদেশেও দিবসটি পালিত হবে নানা আয়োজনে। এদিন রাজধানীতে থাকবে সরকারি-বেসরকারি নানা আয়োজন।

৮ মার্চ অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলাতেও থাকছে নারী দিবসের অনুষ্ঠান।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সারাবাংলার কনফারেন্স হলে বিভিন্ন ক্ষেত্রে সাহসী নারীদের নিয়ে আয়োজিত হয় ‘আমাদের গল্প আড্ডা।’ এতে অংশ নেন বিভিন্ন অঙ্গনে খ্যাতি পাওয়া ৯ নারী।

বিজ্ঞাপন

সারাবাংলার সিনিয়র অ্যাসিস্ট্যান্ট এডিটর শারমিন শামসের সঞ্চালনায় আড্ডায় জীবনের গল্প তুলে ধরেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতার অধ্যাপক গীতি আরা নাসরীন, কবি ও কথাশিল্পী রুবি রহমান, সমাজকর্মী তাহমিনা গাফফার, উদ্যোক্তা তাহসিনা শাহীন, চিত্র নির্মাতা শবনম ফেরদৌসি, ফটো সাংবাদিক কাকলী প্রধান ও সরকারি কর্মকর্তা পূর্ণিমা রাণী শীল।

আড্ডায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সারাবাংলার নির্বাহী সম্পাদক মাহমুদ মেনন খান ও ব্যবস্থাপনা সম্পাদক রফিকউল্লাহ রোমেল।

বিজ্ঞাপন

আড্ডায় নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত নারীরা তাদের পরিবারে বেড়ে ওঠা, পেশাগত জীবনে পদার্পণ, নানা প্রতিকূলতা পেরিয়ে নিষ্ঠা-একাগ্রতার সঙ্গে কাজ করা, পারিবারিক ও সামাজিক দৃষ্টিভঙ্গিতে পেশা কিংবা ব্যক্তি জীবনের মূল্যায়নসহ নানা বিষয় উঠে আসে।

প্রায় চার ঘণ্টার ওই আড্ডায় অংশগ্রহণকারীরা একে অন্যের প্রশ্নের প্রাণখুলে উত্তর দেন। আর সারাবাংলা অফিসে এসব অতিথিদের স্মৃতি ধরে রাখতে তাদের প্রত্যেকের হাতে স্কেচ তুলে দেওয়া হয়।

সারাবাংলা/এমএস/একে

 

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন