বিজ্ঞাপন

দুই প্রাইমের হাড্ডাহাড্ডি লড়াই

March 6, 2018 | 5:47 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বিকেএসপিতে অনুষ্ঠিত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ৪৪তম ম্যাচে জয় তুলে নিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে ১ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। ২ বল হাতে রেখে জয় পাওয়ায় প্রাইম ব্যাংকের ৮ ম্যাচে ৮ পয়েন্ট। অপরদিকে, দুইয়ে থাকা দোলেশ্বরের ৮ ম্যাচে পয়েন্ট ৯ পয়েন্ট। শীর্ষে থাকা মাশরাফির আবাহনীর পয়েন্ট ৮ ম্যাচে ১৪ পয়েন্ট।

আগে ব্যাট করতে নেমে প্রাইম দোলেশ্বর নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ২৮৬ রান। জবাবে, ৪৯.৪ ওভারে ৯ উইকেট হারানো প্রাইম ব্যাংক জয়ের বন্দরে পৌঁছে।

দোলেশ্বরের মার্শাল আইয়ুব খেলেন ১৩৫ রানের ইনিংস। তার ১২৮ বলে সাজানো ইনিংসে ছিল ১৪টি চার আর দুটি ছক্কার মার। দুটি চার আর তিনটি ছক্কায় ৫৩ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন ফরহাদ হোসেন। ফজলে মাহমুদ ৪৫ রান করে বিদায় নেন।

বিজ্ঞাপন

ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করে প্রাইম ব্যাংক। ওপেনার মেহেদি মারুফ আর মেহরাব হোসেন জুনিয়র দুজন মিলে তুলে নেন ১৪৭ রান। মেহেদি মারুফ ৯০ বলে ৬টি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারিতে করেন ৮২ রান। সেঞ্চুরি হাঁকান মেহরাব হোসেন। ১২৫ বলে ১৩টি বাউন্ডারিতে করেন ১০২ রান।

তিনে নামা আল আমিন ফেরেন ৩ রান করে। নিষিদ্ধ ড্রাগ নেওয়ার অভিযোগে গত অক্টোবরের পর থেকে ভারতের সিনিয়র অলরাউন্ডার ইউসুফ পাঠান ক্রিকেটের বাইরে ছিলেন। এ বছরের ফেব্রুয়ারিতে আটটি ম্যাচ খেলেছেন। আটটিই ৫০ ওভারের। লিস্ট ‘এ’ ম্যাচের আটটি ইনিংসে তার রান ২, ২, ৮, ১২, ২৮, ২৭, ০ এবং ২১। মার্চে খেলেছেন একটি ম্যাচ, করেছেন ২৮ রান। সবশেষ ম্যাচে আবারো ০ রানে সাজঘরে ফিরেছেন এই ভারতীয় তারকা।

নাহিদুল হাসান (৫), জাকির হাসান (০) দ্রুত ফিরে গেলে মেহরাবের সঙ্গে জুটি গড়েন সাজ্জাদুল হক। মেহরাব সেঞ্চুরি করে বিদায় নিলে দলকে টানতে থাকেন ৫১ রানে ফেরা সাজ্জাদুল। শেষ দিকে দেলোয়ার হোসেন ১১, মনির হোসেন ৭ আর শরিফুল ইসলাম ৮* রান করেন।

বিজ্ঞাপন

লিস্ট ‘এ’ ক্যারিয়ারে দ্বিতীয় সেঞ্চুরি করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মার্শাল আইয়ুব।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন