বিজ্ঞাপন

সিরাজগঞ্জে করোনায় একজন ও উপসর্গ নিয়ে আরেকজনের মৃত্যু

June 29, 2020 | 10:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে কারোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রধান ডাকঘরের স্ট্যাম্প ভেন্ডার ও উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার (২৯ জুন) এই দুজন মারা যান।

বিজ্ঞাপন

করোনায় মৃত হামিদুর রহমান (৪৮) রায়গঞ্জ উপজেলার এরান্দহ কৃষ্ণদিয়া গ্রামের মৃত আহেজ উদ্দিন সেখের ছেলে। হামিদুর স্ট্যাম্প ভেন্ডার হিসেবে সিরাজগঞ্জ প্রধান ডাকঘরে কর্মরত ছিলেন এবং শহরের ভাঙ্গাবাড়ি মহল্লায় ভাড়া বাসায় থাকতেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন শহরের মিরপুর বিড়ালাকুঠি মহল্লার অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন (৮০)।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ জুন হামিদুর রহমানের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি শহরের ভাড়া বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে বাসায়ই তার মৃত্যু হয়। এরপর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করতে বলা হয়েছে।

অপরদিকে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির জানান, আবুল হোসেন ৪/৫দিন আগ থেকে জ্বরে ভুগছিলেন। রোববার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান। মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে জেলায় ১৮৮ জনের পরীক্ষায় সোমবার নতুন করে ৪৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩১ জন।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন