বিজ্ঞাপন

দুবাই ও আবুধাবি রুটে নির্ধারিত ফ্লাইট শুরু করতে যাচ্ছে বিমান

July 1, 2020 | 7:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী ৬ ও ৭ জুলাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আরও দুটি আন্তর্জাতিক রুটে সিডিউলড ফ্লাইট পরিচালনা শুরু করবে বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১ জুলাই) সন্ধ্যায় সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ বিমানের ডিজিএম তাহেরা খন্দকার।

তিনি জানান, ঢাকা-দুবাই রুটে আগামী ৬ জুলাই থেকে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চারদিন যথাক্রমে সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার নিয়মিত দুবাইয়ের উদ্দেশে বিমানের ফ্লাইট চলবে। আর ঢাকা আবুধাবি রুটে ৭ জুলাই থেকে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চারদিন যথাক্রমে মঙ্গল, বুধ, শুক্র ও রোববার নিয়মিত আবুধাবি গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে।

আবুধাবি ভ্রমণের ক্ষেত্রে যাত্রীদের অবশ্যই টিকিট বুকিংয়ের আগে ইউএই কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে অনলাইনে রি-এন্ট্রি অনুমোদন নিতে হবে। দুবাই ভ্রমণের ক্ষেত্রে দুবাইয়ের রেসিডেন্স ছাড়া অন্যদের নিচের লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে https://smartservices.ica.gov.ae আর দুবাই রেসিডেন্সিধারীদের নিম্নলিখিত লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে:https://smart.gdrfad.gov.ae/Smart_OTCServicesPortal/ReturnPermitServiceForm.aspx

বিজ্ঞাপন

উল্লেখ্য, কোভিড-১৯ মহামারীর কারণে গত ৩০ মার্চ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক নিয়মিত রুটে সবশেষ ফ্লাইট পরিচালনা করেছে। বিমান গত ২১ জুন থেকে ঢাকা-লন্ডন- ঢাকা রুটে পুনরায় আন্তর্জাতিক সিডিউলড ফ্লাইট পরিচালনা শুরু করে।

সারাবাংলা/এসজে/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন