বিজ্ঞাপন

ভৈরবে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন

July 2, 2020 | 1:14 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভৈরব প্রতিনিধি: জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিতে ভৈরবে বিট পুলিশিং সেবা কার্যক্রমের অফিসের উদ্ধোধন করা হয়েছে । আজ বুধবার পৌর শহরের ভৈরবপুর, চন্ডিবের ও পলতাকান্দা গ্রামে ৩টি বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করেছেন ভৈরব থানার ওসি মোঃ শাহিন ।

বিজ্ঞাপন

এ সময় ভৈরব থানার ওসি তদন্ত বাহালুল খান বাহার, স্থানীয় পৌরসভার প্যানেল মেয়র আল-আমিন, প্যানেল মেয়র-২ আরেফিন জালাল রাজীব,কাউন্সিলর মোঃ দ্বীন ইসলাম, মমিনুল হক রাজু, মতি মিয়া, মোমেন মিয়া, হাবিবুল্লাহ নিয়াজ, মোহাম্মদ আলী সোহাগ, ওয়ার্ড আওয়ামীলীগ  সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, ছায়েদ আলী, যুবলীগ নেতা ইকবাল,মৎস্য আড়তদার মালিক সমিতির সাবেক সভাপতি আবদুল্লাহ আল আজাদ, বর্তমান সভাপতি মোঃ মুজিবুর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

 এ সময় ওসি মোঃ শাহিন বলেন, মাননীয় আইজিপি স্যারের নির্দেশনায় সারা বাংলাদেশে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে। সেবার জন্য মানুষকে আর থানায় যেতে হবেনা। পুলিশই মানুষের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিবে। বিট পুলিশিং সেবা কার্যক্রম এর ফলে সমাজ থেকে মাদক ব্যবসা ও সেবন, বাল্য বিবাহ, ইভটিজিং, চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ নির্মূল অনেকাংশে কমে যাবে । এর আগে ভৈরবের ৭টি ইউনিয়নে  বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করা হয় ।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন