বিজ্ঞাপন

রিজেন্ট হাসপাতালের ৭ কর্মকর্তা রিমান্ড শেষে কারাগারে

July 14, 2020 | 6:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেওয়াসহ নানা অনিয়ম ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় হাসপাতালটির সাত কর্মকর্তাকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ জুলাই) শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

পাচঁ দিনের রিমান্ড শেষে সাত আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন উত্তরা পশ্চিম থানার পুলিশ পরিদর্শক মো. আলমগীর গাজী। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

আসামিরা হলেন— হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আহসান হাবীব (৪৫), এক্সরে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত অনিক (৩৩), গাড়িচালক আব্দুস সালাম (২৫) ও আব্দুর রশীদ খান জুয়েল (২৮)।

বিজ্ঞাপন

এর আগে, গত ৮ জুলাই এই সাত আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন কামরুল ইসলাম নামের এক আসামি কিশোর হওয়ায় তাকে গাজীপুর কিশোর সংশোধনাগারে পাঠানো হয়।

মঙ্গলবার (৭ জুলাই) করোনা পরীক্ষা না করেই রিপোর্ট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে রাতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. শাহেদসহ ১৭ জনকে আসামি করে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মামলার এজাহারে ৪০৬/৪১৭/৪৬৫/৪৬৮/৪৭১/২৬৯ ধারার অপরাধ উল্লেখ করা হয়েছে।

এর আগে, ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তাদের বিরুদ্ধে ওঠা বিভিন্ন অভিযোগের প্রমাণ পাওয়া যায়। পরে স্বাস্থ্য অধিদফতরও রিজেন্ট হাসপাতালের সব কার্যক্রম বন্ধ করে দেয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন