বিজ্ঞাপন

‘তিনবার জালে বল’, তবুও হার আবাহনীর

March 7, 2018 | 6:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: সবুজ মাঠ, গ্যালারিতে হাজার খানেক দর্শক,প্রেস বক্সে সাংবাদিকদের মধ্যে উত্তেজনা। সবই ব্যর্থ গেল একটি হারে। বলা যায় জিততে জিততে হেরে গেলো ঢাকা আবাহনী। সঙ্গে হোম ম্যাচে তিন পয়েন্ট খোয়ালো আকাশী-হলুদ জার্সিধারীরা।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে চকচকে মাঠে হার দর্শকদের হার উপহার দিলো ধানমন্ডির জায়ান্ট। এএফসি কাপের গ্রুপ পর্বে মালদ্বীপের নিউ রেডিয়েন্টের কাছে এক গোলে হেরেছে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই আক্রমণে গিয়েছিল ঢাকা আবাহনী। ২৬ মিনিটে সবচেয়ে সুবর্ণ সুযোগটা অনেকটা `গলা টিপে হত্যা’ করেছে সানডে সিজোবা। মধ্যভাগ থেকে বল পেয়ে নিউ রেডিয়েন্টের রক্ষণভাগকে বোকা বানিয়ে বল নিয়ে ডি বক্সের ভেতরে বল নিয়ে যান এই নাইজেরিয়ান স্ট্রাইকার। ডি বক্স থেকে গোলকিপারকে একা পেয়েও বল বারের উপর দিয়ে পাঠিয়ে দেন।

বিজ্ঞাপন

এর মাঝে দুটি গোলের সুযোগ পায় মালদ্বীপের ক্লাবটি।

প্রথমার্ধ গোলশূন্য নিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই সুযোগ পায় দেশের লিগ চ্যাম্পিয়নরা। ৪৮ মিনিটে রুবেল মিয়ার ক্রস থেকে হেড মিস করেন সানডে। তার দুই মিনিট পরেই আবাহনীকে চমকে দিয়ে বল জালে জড়িয়েছে রেডিয়েন্ট। উমরের পাস থেকে নিখুত ভাবে বল জালে জড়ায় আবাহনীর জালে। আলী ফাসির অ্যাওয়ে ম্যাচে গোল করে এগিয়ে দেন নিউ রেডিয়েন্টকে।

বিজ্ঞাপন

এরপরে আরও বড় দু:সংবাদটি পায় আবাহনী। দুই হলুদ কার্ডে লাল কার্ড দেখেন সানডে সিজোবা। যার ফলে পরের ম্যাচে ব্যাঙ্গালুরু বিপক্ষে দর্শক হয়ে থাকতে হচ্ছে তাকে। এই ম্যাচে আরেকটি দু:খ আছে আবাহনীর। তিনবার জালে বল জড়িয়েছে টিটুর শিষ্যরা। দুটি অফসাইড আর একটি ফাউল হয়ে বাতিল হয়ে যায়।

পরে বেশ কয়েকবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি দশজনের আকাশী-নীলরা। অ্যাওয়ে ম্যাচে জয় নিয়ে তিন পয়েন্ট নিশ্চিত করে মালদ্বীপের ক্লাবটি।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন