বিজ্ঞাপন

সরকারি চাল পাচার মামলায় নোয়াখালীর যুবলীগ কর্মী গ্রেফতার

July 17, 2020 | 3:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালী সদরের আন্ডারচর ইউনিয়নে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল পাচার মামলায় পলাতক আসামি যুবলীগ কর্মী মোসলেহ  উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (১৭ জুলাই) লক্ষীপুর জেলার সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বিজ্ঞাপন

মোসলেহ উদ্দিন এলাকার আমির হোসেনের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি পদের প্রার্থী।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ লক্ষীপুর জেলার সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকার একটি মাদ্রাসায় অভিযান চালিয়ে মোসলেহ উদ্দিনকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, ৩ এপ্রিল শুক্রবার রাত সাড়ে ১২ টায় সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন আহমেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য,  ৩ এপ্রিল সকালে আন্ডারচর ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল পাচারের সময় স্থানীয় লোকজন চাল জব্দ করে পুলিশে খবর দেয়। দর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন ও খাদ্য পরিদর্শক আনিসুর রহমানের অনুসন্ধান করে দেখেন, ওই ইউনিয়নের ১ ও ২ নং  ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত ডিলার মোছলেহ উদ্দিনের সম্পৃক্ততায় চাল গুদাম থেকে পাচার করা হচ্ছিল। এ ঘটনায় মোছলেহ উদ্দিনকে আসামী করে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়।

সারাবাংলা/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন