বিজ্ঞাপন

‘১৫ হাজার টাকা না দেওয়ায় নির্যাতিত নারীর মামলা নেয়নি ওসি’

July 20, 2020 | 7:11 pm

লোকাল করেসপন্ডেন্ট

কুয়াকাটা: ১৫ হাজার টাকা না দেওয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগী এক নারীর মামলা নেয়নি বলে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২০ জুলাই) সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করলেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের ডালবুগঞ্জ গ্রামের মাছুমা বেগম।

বিজ্ঞাপন

কলাপাড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে ডালবুগঞ্জ গ্রামের নাজেম আলী সিকদার’র স্ত্রী মাছুমা বেগম (৩০) জানান, জায়গা সংক্রান্ত বিরোধের জেরে একই ইউনিয়নের পেয়ারপুর গ্রামের আবু জাফর ওরফে শিবলু গাজী (৪০) তার জমিতে খুঁটি বসাতে শুরু করলে তিনি বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে শিবলু তাকে আক্রমণ করে।

‘পরে আমার বাবা, ভাইসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে আমাকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া ও পরবর্তীতে পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা করার। পরে কিছুটা সুস্থ হয়ে আমি চিকিৎসার ব্যবস্থাপত্র, এক্সরে প্লেট নিয়ে মহিপুর থানায় অভিযোগ দিতে গেলে ওসি আমাকে আজ-কাল বলে ঘোরাতে থাকেন। তার দাবি করা ১৫ হাজার টাকা না দেওয়ায় তিনি আমার মামলা নেননি’, বলেন মাছুমা।

কলাপাড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে স্থানীয় গণমাধ্যম কর্মীরাসহ ভুক্তভোগী নারী মাছুমার স্বামী, বাবা ও ছোট ভাই উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন