বিজ্ঞাপন

সুস্থ আছি, তবে ‘পরিবেশ’ না থাকায় এখন কোনো শুটিং নয়: জাহিদ হাসান

July 20, 2020 | 10:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শুটিংয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা জাহিদ হাসান। ১১ জুলাই থেকে জ্বর ও ঠান্ডাজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি। তবে এখন পুরোপুরি সুস্থ আছেন। তাই বলে শুটিং শুরু করছেন না এখনই। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার মতো উপযোগী পরিবেশ নেই— এমনটি জানিয়ে এই মুহূর্তে সব ধরনের শুটিং থেকে বিরত থাকার সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

গত কয়েকদিন আগে হিমু আকরামের পরিচালনায় ‘গফুর কাকার তরমুজ’ নামের একটি ঈদের নাটকের শুটিং করছিলেন জাহিদ হাসান। এ নাটকের শুটিং চলাকালীন সময়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। রাতে বাসায় ফিরলে জ্বর ও ঠান্ডাজনিত অসুস্থতা দেখা দেয়। করোনার উপসর্গ থাকায় কিছুটা ঘাবড়েও যান তিনি। তবে করোনা পরীক্ষায় তার ফল নেগেটিভ আসে। চিকিৎসকের পরামর্শে এখন তিনি বাসায় অবস্থান করছেন।

‘শারীরিকভাবে এখন পুরোপুরি সুস্থ বোধ করছি’— সারাবাংলা’কে এমনটাই বললেন জনপ্রিয় এই অভিনেতা। একইসঙ্গে আরও জানালেন, সুস্থ বোধ করলেও শুটিংয়ে ফিরবেন না। বলেন, ‘আপাতত শুটিং আর করব না। এতে অনেকেই মনঃক্ষুণ্ণ হচ্ছেন, কিন্তু শরীরটা তো আগে। শুটিং সেটের যে পরিবেশ! তাতে কাজ করা সম্ভব না।’

শুটিং প্রসঙ্গে বেশ ক্ষোভ নিয়েই জাহিদ হাসান সারাবাংলাকে বলেন, ‘করোনা নিয়ে কারও মধ্যে কোনো সাবধানতা নেই। শুটিং শুরুর সময় কিছুটা তৎপরতা থাকে, কিন্তু ঘণ্টাখানেক পরই যে যার মতো। এমনকি অনেকে মাস্কই পরে না! এ অবস্থায় তো শুটিং করা যায় না। তাই শরীর ও এই পরিবেশ দেখে সিদ্ধান্ত নিয়েছি, ঈদের আগে আর শুটিং করব না।’

বিজ্ঞাপন

টানা দেড় মাস শুটিং করে অসুস্থ হয়ে পড়েছিলেন জাহিদ হাসান। করোনাভাইরাসের কারণে কয়েকমাস শুটিং বন্ধ থাকার পর আবার শুটিং শুরু হলে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এরপর গত ১১ জুলাই জ্বরের কবলে পড়ে যাবতীয় কাজ বন্ধ রাখেন এ অভিনেতা।

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন