বিজ্ঞাপন

গোসলখানায় ঢুকে দুর্বৃত্তের ছুরিকাঘাত, কিশোরীর মৃত্যু

July 21, 2020 | 1:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাতে কারখানা থেকে ফিরে গোসলখানায় গোসল করছিল কিশোরী আলো আক্তার (১৭)। এমন সময় কোনো এক দুর্বৃত্ত সেখানে ঢুকে তাকে ছুরিকাঘাত করলে সঙ্গে সঙ্গেই তার মৃত্যু হয়। তবে কে বা কারা ছুরিকাঘাত করেছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

বিজ্ঞাপন

সোমবার (২০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণখান এলাকার দক্ষিণপাড়া জামে মসজিদ গলির বাড়িতে এই ঘটনা ঘটে। পরে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

নিহত কিশোরী আলো দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার সরকার বাড়ি এলাকার রবিউল ইসলামের মেয়ে। পরিবারের সঙ্গে সে দক্ষিণ খানের ওই বাসায় ভাড়া থাকতো। চার বোনের মধ্যে সবার ছোট ছিল সে। আলো স্থানীয় একটি প্যান্ট ওয়াশ কারখানায় চাকরি করতো।

আলোর ভগ্নিপতি ওমর ফারুক জানান, কাজ শেষ করে রাতে কারখানা থেকে বাসায় ফিরে আলো। বাসার বাইরে গোসলখানায় গোসল করছিল। হঠাৎ তার চিৎকার শুনে বাইরে বেরিয়ে এসে দেখে আলো রক্তাক্ত অবস্থায় গোসল খানায় পড়ে আছে। কোনো সাড়াশব্দ না পেয়ে ফার্মেসি থেকে একজনকে ডেকে আনা হয়। তিনি এসে জানান, আলো মারা গেছে।

বিজ্ঞাপন

ওমর ফারুক বলেন, ‘কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে তা কেউ দেখতে পাইনি। তবে কারখানার এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিয়েও করতে চাইতো সে। সেই ছেলেই এ ঘটনা ঘটাতে পারে বলে আমাদের সন্দেহ।’

এদিকে দক্ষিণখান থানার উপ-পরিদশর্ক (এসআই) আ. আজিজ জানান, রাতে খবর পেয়ে ওই বাসা থেকে কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তার বুকে, পিঠে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। মৃতদেহের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। খুনের বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন