বিজ্ঞাপন

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের নির্দেশে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

July 21, 2020 | 9:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরা কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যানের নির্দেশে গোলাম কুদ্দুস নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত গোলাম কুদ্দুস (৪৮) কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামের মৃত জোহর আলীর ছেলে।

গোলাম কুদ্দুসের মেয়ে মনোয়ারা খাতুন জানান, তুচ্ছ ঘটনায় হিজলদী এলাকার গৃহবধু মৌসুমি তার বাবার নামে  চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যানের নির্দেশে দুই চৌকিদার গত ১৭ জুলাই তার বাবাকে বেধড়ক পেটায়। তার বাবাকে চিকিৎসা দিতেও বাধা দেন এই চেয়ারম্যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গয়ড়া বাজারের একটি ক্লিনিকে ভর্তি করে। মঙ্গলবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় তার মা ফিরোজা বেগম বাদী হয়ে কলারোয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, ইতিমধ্যে গৃহবধূ মৌসুমি খাতুন ও তার দেবর মনিকে আটক করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদ করা হচ্ছে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামকে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন