বিজ্ঞাপন

সাতক্ষীরায় সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ জনের মৃত্যু

July 31, 2020 | 7:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে সাতক্ষীরার আশাশুনিতে এক শিক্ষকসহ তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার শ্রীউলা ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে সুইপার মদন দাস (৩০)।

শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, সেফটিক ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল সাড়ে ৯টার দিকে তার কোনো সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। এরপর বাবার কোনো সাড়া না পাওয়ায় তার চাচাতো ভাই তপন সানা সেফটি ট্যাঙ্কের ভিতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তারও কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজনই মুমূর্ষু হয়ে পড়েন।

সেখান থেকে দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার সদর হাসপাতালে আনার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. হাসিম কবির তাদের মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন