বিজ্ঞাপন

স্ত্রীর সাথে অভিমান করে সেতু থেকে নদীতে লাফ দিয়ে যুবকের মৃত্যু

August 2, 2020 | 7:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: সেতুর ওপর থেকে লাফ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। ঈদুল আজহার দাওয়াত খেতে শ্বশুরবাড়ি যাওয়ার পথে স্ত্রীর সাথে অভিমান করে ওই যুবক নদীতে লাফ দেন বলে জানিয়েছেন প্রতক্ষ্যদর্শীরা।

বিজ্ঞাপন

রোববার (২ আগস্ট) দুপুরে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শেখ হাসিনা ধরলা সেতুতে এ ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। সে ফুলবাড়ী আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও চন্দ্রখানা কলেজপাড়ার বসবাসকারী আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা হারাটি এলাকায় দুপুরে স্ত্রীসহ অটোবাইকযোগে দাওয়াত খাওয়ার জন্য শ্বশুড়বাড়ি যাচ্ছিলেন তারা। অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে গেলে স্ত্রীর সাথে অভিমান করে অটো থেকে নেমে দৌড় দেন জয়। এ সময় তার স্ত্রী তাকে আটকাতে চিৎকার দেয়। লোকজন বুঝে ওঠার আগেই সেতু থেকে লাফ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে যায় জয়। তীব্র স্রোতে সাথে সাথেই ডুবে যায় জয়।

এমন নির্মম ঘটনা দেখে ঘটনাস্থলেই স্ত্রী শিউলি বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে বিকাল ৩টার দিকে জয়ের লাশ উদ্ধার করা হয় ।

ফুলবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, যদিও নদীর গভীরতা ও স্রোত বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন