বিজ্ঞাপন

নির্বাচনে সব দলকে আনতে নতুন উদ্যোগ নয়: ইসি

March 8, 2018 | 7:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়া: প্রধান নির্বাচন কমিশনার কে. এম নুরুল হুদা বলেছেন, দায়িত্ব নেয়ার পর থেকেই সংলাপের সময় সকল রাজনৈতিক দলকে আসন্ন একাদশ নির্বাচনে অংশ নেয়ার জন্য বলেছি। নির্বাচনে অংশ নেয়ার জন্য নতুন করে কোনও উদ্যোগ নেওয়া হবে না।

বুধবার (৮ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দশম জাতীয় সংসদের নাসিরনগর শূন্য আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নুরুল হুদা বলেন, ‘ভোটার ও রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জনের জন্য কাজ করে যাচ্ছি। দায়িত্ব নেয়ার পর থেকে সবকটি নির্বাচন সুষ্ঠু হয়েছে। আসন্ন উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।’

বিজ্ঞাপন

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) এর কুমিল্লার সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাৎ, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর-১ আসনের উপ-নির্বাচনের রিটার্নি অফিসার ও কুমিল্লার বিভাগীয় নিবাচন কর্মকর্তা মো. সাহেদুন্নবী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন