বিজ্ঞাপন

‘সুন্দরী’ অপর্ণা

August 12, 2020 | 1:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অপর্ণা ঘোষ- একাধারে অভিনেত্রী ও থিয়েটারকর্মী। ছোটপর্দার পাশাপাশি তার সরব উপস্থিতি বড় পর্দাতেও। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে পরিচিতি পান অপর্ণা। পরবর্তীতে তিনি ‘মৃত্তিকা মায়া’, ‘মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’, ‘দর্পণ বিসর্জন’ ‘ভূবন মাঝি’ এবং ‘গণ্ডি’ ছবিগুলোতে তার নান্দনিক অভিনয় তাকে প্রতিষ্ঠিত করেছে দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বিজ্ঞাপন

সম্প্রতি অপর্ণা ঘোষ অভিনয় করলেন ‘সুন্দরী’ নামে এক ওয়েব সিরিজে। সুন্দরী প্রতিযোগিতার গল্প নিয়ে তিন পর্বে নির্মিত এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সিদ্দিক আহমেদ।

এই ওয়েব সিরিজ নিয়ে গণমাধ্যমে অপর্ণা জানালেন, ‘সম্প্রতি সিরিজটির শুটিং শেষ করেছি। এখানে দর্শক নতুন আঙ্গিকে দেখবেন আমাকে। গল্পটি অসাধারণ। বেশ কিছুটা চমক থাকবে।’

নিজের অভিনয় প্রসঙ্গে অপর্ণা বললেন, ‘আমি অভিনয় করতে ভালোবাসি। দর্শকদের জন্য অভিনয় করি। এজন্য আমাকে প্রচুর পরিশ্রম করতে হয়। চেষ্টা করি কাজের সংখ্যা না বাড়িয়ে ভালো কাজ করার। তেমনই একটি ভালো কাজ এই ওয়েব সিরিজটি। আমার বিশ্বাস দর্শকদের ভীষণ ভালো লাগবে।’

বিজ্ঞাপন

ওয়েব সিরিজ ‘সুন্দরী’তে অপর্ণা ঘোষ ছাড়াও আরও অভিনয় করছেন এফএস নাঈম, দোয়েল ম্যাশ, আইরিন আফরোজ প্রমুখ। এটি প্রচারিত হবে ডিজিটাল প্ল্যাটফর্ম ‘বায়স্কোপ’-এ।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন