বিজ্ঞাপন

নেইমারকে থাকার অনুরোধ মারকুইনহোসের

March 9, 2018 | 3:06 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকেই বিদায় নিয়েছে পিএসজি। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে এই মৌসুমে নেইমার যোগ দিয়েছিলেন পিএসজিতে। সেরা খেলোয়াড় হতে মেসির ছায়া থেকে বেরিয়ে এসেছেন বলে অনেকের মত। কথিত আছে আরেক স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে পরের মৌসুমেই যোগ দিতে চলেছেন তিনি।

রিয়ালের কাছে পিএসজির বিদায়ে অনেকেই বলছেন, নেইমারকে শিরোপা জিততে আর সেরা খেলোয়াড় হতে হলে রিয়ালেই যোগ দিতে হবে। তবে, নেইমারের ক্লাব ও জাতীয় দল সতীর্থ মারকুইনহোস তার বন্ধুকে পিএসজিতেই থাকতে অনুরোধ করেছেন।

চ্যাম্পিয়ন্স লিগ থেকে পিএসজির বিদায় নেওয়ার পর ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকুইনহোস কথা বলেছেন রিয়ালের বিপক্ষে বাঁচামরার লড়াইয়ে থাকতে না পারা নেইমার প্রসঙ্গে। ইনজুরিতে দীর্ঘ দিনের জন্য ছিটকে পড়া নেইমারকের নিয়ে মারকুইনহোস জানালেন, ‘তারপরও আমি নেইমারকে বলব পিএসজিতে থাকার জন্য। এখানে যেন সে সবকিছু সুন্দর মতো গুছিয়ে নেয়।’

বিজ্ঞাপন

মারকুইনহোস আরও যোগ করেন, ‘নেইমার আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমাদের চলমান প্রজেক্ট, বর্তমান খেলোয়াড় ও কোচদের মধ্যে আত্মবিশ্বাস আনতে তাকে সত্যি দরকার।’

সম্প্রতি মার্শেইর বিপক্ষে ম্যাচ খেলার সময় ডান পায়ের পাতায় পঞ্চম ম্যাটাটারস্যাল ভেঙে যায় নেইমারের। গত শনিবার পায়ের পাতায় সফল অস্ত্রোপচারের পর রোববারই হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে ব্রাজিল আইকনকে। তিনি এখন রিহ্যাবে। ছয় সপ্তাহ পরই কেবল ডাক্তাররা বলতে পারবেন, কখন অনুশীলন শুরু করতে পারবেন ২৬ বছর বয়সী সুপারস্টার।

পিএসজির হয়ে চলতি মৌসুমে আর মাঠে নামা হবে কিনা নেইমারের, কিংবা ব্রাজিলের হয়ে রাশিয়া বিশ্বকাপ মিশনে থাকবেন তো তিনি-এমন প্রশ্ন ডালপালা মেলতে শুরু করে দিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন