বিজ্ঞাপন

আবার বিয়ে করলেন ‘নকশীকাঁথা’র ‘শবনম’ অভিনেত্রী মানালি

August 16, 2020 | 2:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবার বিয়ে করলেন জি-বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘নকশীকাঁথা’র ‘শবনম’-খ্যাত নায়িকা অভিনেত্রী মানালি দে। করোনা কালিন লকডাউনে দীর্ঘ দিনের প্রেমিক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করলেন তিনি। তবে ঘটা করে নয়, শুধুমাত্র আইনি বিয়ে সেরে ফেললেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করে মানালি লিখেছেন, ‘রেজিস্টার্ড’।

বিজ্ঞাপন

তাদের বিয়ে নিয়ে ভারতীয় গণমাধ্যমে মানালি বললেন, ‘অভির বাড়িতেই রেজিস্ট্রি হল। আসলে অভির মা এখন মুম্বইতে। উনি ফিরলে তখন বড় করে সেলিব্রেশন হবে।’ করোনাকালে হঠাৎ করেই বিয়ে করা প্রসঙ্গে বললেন, ‘ওই যে বাড়িতে বলল, ভাদ্র মাস পড়ে যাবে। কি সব নিয়ম আছে। তাই আর কি…। আজ শুধু রেজিস্ট্রিটাই হল। বাকি সব সেলিব্রেশন তুলে রাখলাম।’

২০১২ সালে প্রথমবার সাতপাকে বাঁধা পড়েছিলেন মানালি। সেবার অবশ্য ঘটা করেই গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে বিয়ে করেছিলেন তিনি। বেশ কয়েকবছর সংসারও করেন। কিন্তু আচমকাই ফাটল ধরে দাম্পত্যে। বেশিদিন সুখে সংসার করা হয়নি মানালির। বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মানালি ও সপ্তক। ২০১৬ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় তাদের।

বিজ্ঞাপন

এরপর বেশ কিছুদিন কাজে বিরতি দিয়ে আবারও পর্দায় ফেরেন তিনি। অভিনয় করেন জি-বাংলার ‘নকশীকাঁথা’ সিরিয়ালে- যেটি দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরই মধ্যে গুঞ্জন শুরু হয়ে যায় মানালি ও অভিমন্যুকে নিয়ে। পেশায় পরিচালক অভিমন্যু ও অভিনেত্রী মানালি- তাদের দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে কোনরকম রাখঢাক করেননি। নিয়মিতই সুন্দর মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন তারা। তেমনটাই বাদ পড়েনি তাদের আইনি বিয়ের ছবিও। আপাতত নেটদুনিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারা। মানালি-অভিমন্যুর আগামী জীবন সুন্দর হোক, সকলে সেই কামনাই করছেন।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন