বিজ্ঞাপন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে তুচ্ছ ঘটনায় কিশোর খুন

August 17, 2020 | 4:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জ:  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার আরমহল গ্রামে হানিফ তালুকদার (১৫) নামে এক কিশোর হত্যার ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

রোববার (১৬ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হানিফ। সে উপজেলার মালখানগর ইউনিয়নের আরমহল গ্রামের হযরত আলী তালুকদারের ছেলে।

এ ব্যাপারে সিরাজদিখান থানায় নিহতের পিতা হযরত আলী তালুকদার মামলা হয়েছে। এ ঘটনায় পূর্ব শিয়ালদী গ্রামের আজাহার মীরের ছেলে অনিককে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

প্রধান আসামি শামিম ওরফে সীমান্ত পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, কথা কাটাকাটির জেরে গত ১৪ আগস্ট শুক্রবার সন্ধ্যায় শিয়ালদী মৃধাবাড়ি ব্রীজের পূর্ব দিকে আরমহল পাকা রাস্তায় হানিফকে লাঠি ও বাঁশ দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। তার বাবা ও বড় ভাইয়ের সামনেই পূর্ব শিয়ালদী গ্রামের ভুলু খা’র ছেলে শামিম ওরফে সীমান্ত (১৮) ১০-১২ জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে হামলা চালায়।

এ সময় তার বাবা ও বড় ভাই মিজান তালুকদার (২২) আহত হয়। গুরুতর আহত হানিফকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

মৃত হানিফের বড় ভাই মিজান বলেন, ‘পূর্ব শিয়ালদি গ্রামের ভুলু খার ছেলে শামিম (সীমান্ত), তাজুলের ছেলে সাজ্জাদ, আজাহারের ছেলে অনিক ও তার বড় ভাই নাম জানা নেই, তারা ১০-১২ জন আমাদের মারধর করে। আমার ভাই হানিফকে, সীমান্ত আর সাজ্জাত বাঁশ দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এরপর ঢাকা মেডিকেলে পাঠালে দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’

বিজ্ঞাপন

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফরিদ উদ্দিন জানান, গেল ১৪ আগষ্ট শুক্রবার রাত ৮ টার দিকে সিরাজদিখান উপজেলার আরমহল গ্রামে একটি সামান্য ঘটনাকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটে।

ওইদিনই গুরুতর আহত হানিফকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। রোববার সকালে খবর পাই খুব সকালে সে মারা গেছে। এ ব্যাপারে ঢাকা মেডিকেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে শাহবাগ থানা পুলিশ লাশ স্বজনদের কাছে করলে বিকেল ছয়টার দিকে নিজ এলাকায় তাকে দাফন কাজ করা হয়।

এরইমধ্যে ঘটনার সঙ্গে সম্পৃক্ত একজনকে আটক করা হয়েছে। বাদীপক্ষের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা হয়েছে বলে ওসি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন