বিজ্ঞাপন

রাজধানীর কামরাঙ্গীরচরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৭

August 17, 2020 | 5:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে স্থানীয় কমিশনার ও আওয়ামী লীগের নেতাদের সংঘর্ষে দুপক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন। সোমবার (১৭ আগস্ট) বেলা দেড়টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদেরকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

বিজ্ঞাপন

আহতরা হলেন কামরাঙ্গীরচর ৫৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জামাল দেওয়ান (৫৫), এমারত হোসেন (৬৫), মো. লিটন ব্যাপারী (৫০), নিলয় দেওয়ান (১৭) আকাশ দেওয়ান (২৫)

কমিশনার গ্রুপের আহতরা হলেন মশিউর রহমান (৫০), আওয়ামী লীগের ইউনিট সভাপতি শহীদুল ইসলাম (৪০), ও আব্দুস সালাম (৫০)।

আহত জামাল দেওয়ান বলেন, কামরাঙ্গীরচরে পশ্চিম রসুলপুর ট্যানারী পকুড়পাড় তাদের নিজেদের বাড়ি। কামরাঙ্গীরচর ৫৬ নম্বর ওয়ার্ড কমিশনার ও তার লোকজনের অত্যাচারে অতিষ্ঠ তারা। এ বিষয় নিয়ে তাদের মূল সংগঠনে একাধিকবার জানানো হয়েছে। কিন্তু কোনো সুরাহা হয়নি। আজ দুপুরে বাড়ির সামনে একটি বেসরকারি টেলিভিশনে কমিশনার মো. হোসেন এর বিরুদ্ধে সাক্ষাৎকার দিচ্ছিলাম। এমন সময় কমিশনারের লোকজন অতর্কিত তাদের ওপর হামলা করে। এতে তারা আহত হন।

বিজ্ঞাপন

এদিকে কমিশনার গ্রুপের আহত শহিদুল ইসলাম বলেন, ‘জামাল দেওয়ান ও তার লোকজন এলাকায় সন্ত্রাসী সৃষ্টি করেছে। তারা জোর করে আমাদের একটি জমি বিক্রির পায়তারা করছে। প্রতিবাদ করতে গেলে তারা আমাদের ওপর হামলা করেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ‘মারামারির ঘটনায় সাতজন আহত হয়ে হাসপাতালে এসেছিল। তাদের সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছে।’

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তিফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, দুই পক্ষের মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। জমিজমা ও রাজনৈতিক কারণে মারামারির ঘটনা হয়েছে। একপক্ষ একটি টেলিভিশনে বক্তব্য দেওয়ার কারণে আজ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন