বিজ্ঞাপন

অপারেশন টেবিলে যাচ্ছেন বার্সেলোনা গোলকিপার

August 18, 2020 | 4:44 pm

স্পোর্টস ডেস্ক

ডান হাঁটুতে অস্ত্রোপচার করাতে যাচ্ছেন গোলবারের নিচে বার্সেলোনার প্রথম পছন্দ রায়ান মার্ক-আন্দ্রে টের স্টেগেন। বার্সেলোনার অফিসিয়াল ওয়েবসাইটের এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে বিষয়টি। তবে জার্মান তারকাকে কতোদিন মাঠের বাইরে থাকতে হবে তা উল্লেখ করা হয়নি বিবৃতিতে।

বিজ্ঞাপন

সাধারণত হাঁটুর অস্ত্রোপচারের পর মাঠে ফিরতে চার মাসের বেশি সময় লেগে যেতে পারে। সে হিসেবে আগামী মৌসুমের শুরু থেকে প্রথম পছন্দের গোলরক্ষককে পাচ্ছে না বার্সেলোনা। আগেই জানানো হয়েছিল, স্প্যানিশ লা লিগার আগামী মৌসুম শুরু হবে সেপ্টেম্বরের ১২ তারিখ থেকে।

ক্লাদিও ব্রাভো ক্লাব ছাড়ার পর থেকেই বার্সেলোনার এক নম্বর গোলরক্ষক টের স্টেগেন। মূলত স্টেগেন ধীরে ধীরে জায়গা দখল করে নিচ্ছিলেন বলেই ২০১৬ সালে বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে পাড়ি দিয়েছিলেন ব্রাভো। তারপর থেকে সুনামের সঙ্গেই বার্সার গোলবারের প্রহরী হিসেবে দায়িত্ব পালন করছেন স্টেগেন।

২৮ বছর বয়সী জার্মান এবারের মৌসুমে সব মিলিয়ে খেলেছেন ৪৬ ম্যাচ। তার মধ্যে করোনাকালে ঘনঘন ম্যাচ খেলতে হয়েছে। এতো চাপের কারণেই পুরনো ব্যথাটা জেগে উঠেছে কিনা কে জানে! স্টেগেন হাঁটুতে চোট পেয়েছিলেন অনেক আগে। সেই চোটে ব্যথা বেড়ে যাওয়াতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন।

বিজ্ঞাপন

এদিকে, বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে বিধ্বস্ত হয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ার পর এবারের মৌসুমে বার্সেলোনার আর ম্যাচ নেই।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন