বিজ্ঞাপন

জ্যামাইকার দারুণ সূচনা

August 20, 2020 | 12:11 am

স্পোর্টস ডেস্ক

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দারুণ সূচনা হয়েছে টুর্নামেন্টটির অন্যতম সফল দল জ্যামাইকা তালাওয়াশের। আজ বুধবার (১৯ আগস্ট) নিজেদের প্রথম ম্যাচে সেন্ট লুসিয়াকে ৫ উইকেটে হারিয়েছে জ্যামাইকা।

বিজ্ঞাপন

ত্রিনবাগোর ব্রায়ান লারা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন জ্যামাইকার অধিনায়ক রভম্যান পাওয়েল। প্রথমে ব্যাটিংয়ে নেমে নিজেদের সংগ্রহকে খুব একটা বড় করতে পারেনি সেন্ট লুসিয়া। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে দলটি। চার নম্বরে নেমে ৪২ বলে ৪ চার ২ ছয়ে সর্বোচ্চ ৫২ রান করেছেন রোস্টন চেজ।

এছাড়া নাজিবুল্লাহ জাদরান ২৫ ও আন্দ্রে ফ্লেচার ২২ রান করেছেন। জ্যামাইকার হয়ে চার ওভার বোলিং করে ২৫ রান খরচায় দুই উইকেট নিয়েছেন মুজিব-উর-রহমান।

১৫৮ রানের জবাব দিতে নেমে শুরুটা ভালো হয়নি জ্যামাইকার। ১৩ রানে দুই উইকেট হারায় দলটি। তবে এরপর ‘দশে মিলে করি কাজ’ পন্থায় এগিয়ে ১৮.৫ ওভারেই পাঁচ উইকেটের জয় নিশ্চিত করে ফেলেছে জ্যামাইকা।

বিজ্ঞাপন

পাঁচে নেমে ২৭ বলে ৫ চার ২ ছয়ে ৪৭ রান করে অপরাজিত ছিলেন আসিফ আলি। গ্লেন ফিলিপস ২৯ বলে ৩টি করে চার ছয় হাঁকিয়ে ৪৪ রান করেছেন। এছাড়া রভম্যান পাওয়েল ২৬ ও ক্রেইগ ব্রাফেট ১৮ রান করেছেন।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন